দুই যুগের বাঁধনে বিপাশা-তৌকীর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ২৩ জুলাই ২০২৩

দেশীয় শোবিজ অঙ্গনের দর্শকনন্দিত দুই তারকা তৌকীর আহমেদ ও বিপাশা হায়াত। তারা শুধু নাটক টেলিছবিতে জুটি বেঁধে অভিনয়-ই করেননি- বাস্তব জীবনেও তারা জুটি বেঁধেছেন। আজ তাদের সংসার জীবনের দুই যুগ পূর্তি।

আরও পড়ুন: ৫১ বছরে পা দিলেন বিপাশা হায়াত

শোজিব ভুবনের এ তারকা দম্পতিদের আদর্শ কাপল মনে করা হয়। ব্যক্তিজীবনে তারা দুজনেই পরিচ্ছন্ন ব্যক্তিত্বের অধিকারী। দেশের বিনোদনপ্রেমীরা এ জুটির অভিনয় দারুণভাবে গ্রহণ করেছেন। দম্পতি হিসেবেও ভক্ত-অনুরাগীরা তৌকীর-বিপাশাকে বেশ পছন্দ করেন।

দুই যুগের বাঁধনে বিপাশা-তৌকীর

অভিনেত্রী বিপাশা ও অভিনেতা তৌকীর ভালোবেসে সংসার বেঁধেছেন। বিপাশা তখন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে পড়েন। আঁকাআঁকি এবং ক্যানভাস নিয়েই তার রাজ্যের ব্যস্ততা। এ সময় তৌকীর আহমেদ বুয়েটে পড়াশোনা করতেন।

আরও পড়ুন: ২৩ বছরের সুখী দম্পতি তৌকীর-বিপাশা

পড়াশোনার পাশাপাশি ঢাকার মঞ্চে দাপটের সঙ্গে অভিনয় করছিলেন তৌকীর। একদিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে এক বন্ধুর আমন্ত্রণে তিনি বেড়াতে আসেন। আর সেখানেই বিপাশার ছবি আঁকা দেখে মুগ্ধ হন। সেদিনই বিপাশার সঙ্গে পরিচয় হয়।

দুই যুগের বাঁধনে বিপাশা-তৌকীর

এভাবেই শুরু হয়ে তাদের প্রেমের গল্প। এরপর কয়েকবার দেখা হলেও তাদের ঘনিষ্ঠতা বাড়ে ‘রূপনগর’ নাটকে কাজ করতে গিয়ে।

ধীরে ধীরে ভালোলাগা থেকে শুরু হয় ভালোবাসা। একদিন লেকের ধার দিয়ে হাঁটার সময় তৌকীর তার ভালোবাসার কথা জানান বিপাশাকে। যদিও বিপাশা মনে মনে তৌকীরকে খুব পছন্দ করতেন। এভাবেই ভালোবাসা শুরু তাদের। ১৯৯৯ সালের ২৩ জুলাই আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়। দুই সন্তান নিয়ে সুখের সংসার বিপাশা-তৌকীর দম্পতির।

দুই যুগের বাঁধনে বিপাশা-তৌকীর

আজ (২৩ জুলাই) তাদের দাম্পত্য জীবনের দুই যুগ পূর্তিতে ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছায় ভাসাচ্ছেন। তাদের সুখী, সুন্দর ও সুস্থ জীবন কামনা করছেন সবাই।

এমএমএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।