আজ রাত ৮টায় বিটিভিতে প্রচার হবে ‘ইত্যাদি’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ২৯ জুলাই ২০২৩

দর্শকপ্রিয় অনুষ্ঠান ‘ইত্যাদি’ গতকাল (২৮ জুলাই) বাংলাদেশ টেলিভিশনে ইত্যাদি প্রচার হবার কথা থাকলেও অনিবার্য কারণে তা প্রচার হয়নি। অনুষ্ঠানটি আজ (২৯ জুলাই) রাত ৮টার বাংলা সংবাদের পর প্রচার হবে।

এ প্রসঙ্গে ‘ইত্যাদি’র নির্মাতা ও বরেণ্য উপস্থাপক হানিফ সংকেত তার ফেসবুকে লিখেছেন, টিভিতে প্রোমো চালিয়ে, বিজ্ঞাপন দিয়ে, আপনাদের বিভিন্ন ফ্যান পেজ থেকে শুক্রবার রাত আটটার বাংলা সংবাদের পর ইত্যাদি প্রচার হবার কথা বললেও-কেন অনুষ্ঠানটি সময়মত চালালেন না?’ আবার অনেকেই টিভিতে এবং আমাদের পেজে উল্লেখিত অনিবার্য কারণ সম্পর্কেও জানতে চেয়ে লিখেছেন, ‘অনিবার্য কারণটা কী?’ অনিবার্য শব্দটির বাংলা অর্থ অপ্রতিরোধনীয় বা অবশ্যম্ভাবী (ইংরেজিতে Due to unavoidable reasons)।

হানিফ সংকেত আরও লেখেন, গতকাল ইত্যাদির সময়ে সম্প্রচারিত সরাসরি অনুষ্ঠানটি যারা দেখেছেন তারা নিশ্চয়ই বুঝতে পেরেছেন কোন অনিবার্য কারণে ইত্যাদি প্রচারিত হয়নি। আসলে অনুষ্ঠানটি ছিল মহামান্য রাষ্ট্রপতিকে দেওয়া একটি সম্বর্ধনা অনুষ্ঠান। যেটি বাংলাদেশ টেলিভিশন সরাসরি সম্প্রচার করেছে।

টিভি সূত্রে জানা গেছে অনুষ্ঠানটি বিকেলের দিকে শুরু হবার কথা থাকলেও বিলম্বে শুরু হওয়ায় নির্দিষ্ট সময়ে ইত্যাদি প্রচার হতে পারেনি।

আবার অনেকেই লিখেছেন, ‘শুক্রবার যে ইত্যাদি প্রচারিত হবে না, সেটা কেন আগেই তাদেরকে জানালাম না।

এ প্রসঙ্গে হানিফ সংকেত বলেন, আমরা গতকালই বলেছি, যেহেতু ইত্যাদি বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হয় তাই প্রচার সময়সূচি পরিবর্তনের ব্যাপারে ফাগুন অডিও ভিশনের কিছুই করার থাকে না। কর্তৃপক্ষই এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করেন। আপনাদের মত আমরাও টিভিতে ইত্যাদি দেখার জন্য অপেক্ষা করছিলাম এবং সময়মত ইত্যাদি শুরু না হওয়ায় টিভির সাথে বারবার যোগাযোগ করেও আমরা কোন সিদ্ধান্ত পাচ্ছিলাম না।

তবে যখনই আমরা জেনেছি, সাথে সাথেই সেটা আপনাদের জানিয়েছি। নির্ধারিত সময়ে ইত্যাদি প্রচার না হওয়ায় বাংলাদেশ টেলিভিশন থেকেও আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করা হয়েছে। আশা করি মুন্সিগঞ্জবাসীসহ দেশ-বিদেশের ইত্যাদিপ্রেমী সকল দর্শক আজ শনিবার ইত্যাদি উপভোগ করবেন। সবার জন্য শুভ কামনা।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।