শ্রীদেবীর মৃত্যু নিয়ে প্রথমবার মুখ খুললেন বনি কাপুর

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০৯ পিএম, ০৩ অক্টোবর ২০২৩

খ্যাতিমান বলিউড অভিনেত্রী শ্রীদেবী ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি পরলোক গমন করেন। তার মৃত্যুতে ভারতজুড়ে তোলপাড় হয়ে যায়। শোক সাগরে ডুবে যান বলিউডপ্রেমীরা।

শ্রীদেবীর মৃত্যুর পর কেটে গেছে প্রায় সাড়ে ৫ বছর। এই প্রথম স্ত্রীয়ের মৃত্যু নিয়ে মুখ খুললেন প্রযোজক বনি কাপুর। সেই সময়ে অভিযোগ ওঠে শ্রীদেবীর মৃত্যুর জন্য দায়ী তিনিই। এবার সেই কথারই উত্তর দিলেন। ভারতীয় গণমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’র খবরে এ তথ্য জানা গেছে।

আরও পড়ুন: মৃত্যুর আগমুহূর্তেও হাসিমুখে ছিলেন শ্রীদেবী (ভিডিও)

বনি কাপুর এতদিন চুপ ছিলেন। তবে এ প্রথম স্ত্রীয়ের মৃত্যু নিয়ে মুখ খুললেন প্রযোজক বনি কাপুর। শ্রীদেবীর মৃত্যুতে তার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছিল, জবাব দিলেন সেসব কথারও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বনি জানান শ্রীদেবীর মৃত্যু ‘দুর্ঘটনা’ ছিল। দুবাই পুলিশের তদন্তের সময়, প্রযোজক জানান, তাকে একাধিক পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয় এবং ভারতীয় গণমাধ্যম এ মামলায় প্রবল চাপ সৃষ্টি করা হচ্ছে জেনেও শান্ত ছিলেন বনি কাপুর।

jagonews24

বনি কাপুর সাক্ষাৎকারে বলেন, ‘ওর মৃত্যু স্বাভাবিক ছিল না, এটি দুর্ঘটনাজনিত মৃত্যু ছিল। আমি এই ব্যাপারে মুখ না খোলার সিদ্ধান্ত নিয়েছিলাম কারণ আমি ওই বিষয় নিয়েই একসঙ্গে ২৪ ঘণ্টা বা ৪৮ ঘণ্টা ধরে কথা বলতাম যখন তদন্ত চলছিল আর আমাকে জেরা করা হত। সেভাবেই আমি দুবাই পুলিশের থেকে ক্লিন চিট পাই। এমনকী, আমাকে কর্মকর্তারা বলেই দিয়েছিলেন যে এসব সহ্য করতেই হবে আমাকে কারণ ভারতীয় মিডিয়া থেকে প্রবল চাপ আসছিল।’

তিনি আরও বলেন, ‘আমি যদিও জানাই বারবার যে আমি যা বলছি তার বাইরে নতুন করে কিছু বলার নেই। তারপর তারাও বুঝতে পারেন যে কোনো মিথ্যা কথা ছিল না। আমাকে সমস্ত পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়, এমনকী ‘লাই ডিটেক্টর টেস্ট’ আর সমস্তও। এবং তারপর, অবশ্যই, রিপোর্ট আসে যেখানে পরিষ্কার উল্লেখ করা হয় যে ডুবে গিয়ে দুর্ঘটনাজনিত কারণেই মৃত্যু হয়েছে।’

বনি কাপুর এরপর স্ত্রীর স্বাস্থ্য নিয়ে কথা বলেন। ক্র্যাশ ডায়েটের কথাও জানান তিনি। এ প্রসঙ্গে বনি কাপুর বলেন, ‘ও প্রায়ই না খেয়ে থাকত, সুন্দর দেখতে থাকতে চাইত। তাকে যেন হালকা গড়ন, তীক্ষ্ণ ও সঠিক শেপে দেখায় সে ব্যাপারে সজাগ ছিল। যাতে পর্দায় তাকে ভালো দেখতে লাগে।’

আরও পড়ুন: শ্রীদেবীর প্রয়াণ দিবস

বনি কাপুর আরও বলেন, ‘ইংলিশ ভিংলিশ’ অভিনেত্রী নাকি একসময় ৪৬ থেকে ৪৭ কেজি ওজন ঝরিয়েছিলেন। আমার সঙ্গে বিয়ে হওয়ার পর থেকে একাধিকবার অজ্ঞান হয়ে পড়ে গিয়েছিলেন এবং ডাক্তার বারবার বলতেন নিম্ন রক্তচাপের সমস্যা আছে। এত কঠিন ডায়েট যেখানে লবণ খাওয়া বন্ধ সেটা করতে বারণ করতেন। কিন্তু দুর্ভাগ্য। পরে শ্রীদেবীর মৃত্যুর পর নাগার্জুনা শ্রদ্ধা জানাতে এসেছিলেন, এবং তিনি বলেন যে একটা সিনেমার সময় তিনি ক্র্যাশ ডায়েট করছিলেন এবং সেই কারণে বাথরুমে পড়ে গিয়ে দাঁত ভেঙে ফেলেছিলেন।’

বনি কাপুর জানান, ডায়েট নিয়ে শ্রীদেবীর যে এ কড়াকড়ি অবস্থান তা বিয়ের পর জানতে পেরেছিলেন তিনি এবং স্ত্রী যেন খাবারে লবণ দিয়ে খান, সেটা বারবার তাকে বলার জন্য ডাক্তারদের অনুরোধ করতেন তিনি।

সূত্র: এবিপি আনন্দ

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।