বিয়ের পর ওজন বেড়েছে পরিণীতির, জানালেন কারণ!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪৬ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩

একটি প্রচলিত কথা রয়েছে, ‘বিয়ের পরে নাকি ওজন বাড়ে’। তেমনটাই ঘটেছে বলিউড তারকা পরিণীতির বেলায়। তার বিয়ের পর ১৫ কিলো ওজন বেড়েছে। কেনো এমনটা হয়েছে এ নিয়ে তিনি কিছুটা চিন্তিও।

আগের রূপে ফিরতে আপাতত তাই জিমে গিয়ে পুরোনো চেহারায় ফেরার জন্যই ঘাম ঝরাচ্ছেন এ নায়িকা। আজ (৫ ডিসেম্বর) সোশ্যাল মিডিয়ায় পরিণীতি নিজের একটি ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, জিমে ঘাম ঝরাচ্ছেন তিনি। পাশাপাশি একটি দীর্ঘ ক্যাপশন দিয়েছেন তিনি। এতে পরিণীতি লিখেছেন, শেষ ৬ মাস কাটিয়েছি রহমান স্যারের স্টুডিওতে গান গেয়ে আর বাড়ি ফিরে যতটা সম্ভব জাঙ্ক ফুড খেয়ে। এই রুটিন মেনে চলতাম যাতে আমি ‘চমকিলা’-র জন্য অন্যান্য অন্তত ১৫ কিলো ওজন বাড়াতে পারি। গান এবং খাওয়া। এ ছিল আমার রুটিন। এবার ওই সিনেমার শুটিং শেষ।

আরও পড়ুন: যেখানে হবে পরিণীতি-রাঘবের রাজকীয় রিসেপশন পার্টি 

তিনি আরও লেখেন, এবার গল্পটা সম্পূর্ণ উল্টে গিয়েছে। আমি একদিকে যেমন স্টুডিওকে মিস করছি। তেমনই মনে পড়ছে জিমে আমার ওয়ার্কআউট, আমার পুরোনো চেহারাটাকে। আবার এবার অমরজ্যোতজি-এর মতো নয়। নিজের মতো দেখতে চাই। সেই পুরোনো আমি। জানি বিষয়টা বেশ কঠিন। কিন্তু ইমতেয়াজ স্যার আর এ চরিত্রটার জন্য সবকিছু করতে পারি আমি। আরও অনেক ইঞ্চি কমাতে হবে আমায়।

 
 
 
View this post on Instagram

A post shared by @parineetichopra

পাশাপাশি পরিণীতি জানান নেটফ্লিক্সে মুক্তি পাবে এ সিনেমা। পাঞ্জাবি গায়ক অমর সিংহ চমকিলার স্ত্রী অমরজোত চামকিলার চরিত্রে দেখা যাবে তাকে। একটি একটি জীবনীচিত্র।

আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন রাঘব-পরিণীতি 

চলতি বছরের ২৪ সেপ্টেম্বর সাত পাকে বাঁধা পড়েন রাঘব-পরিণীতি। পরিণীতি চোপড়া অভিনয়ের পাশাপাশি যে একজন দুর্দান্ত গায়িকাও, একথা অজানা নয় কারও।

একদম শখের নয়, পরিণীতি বড়পর্দাতেও প্লেব্যাক করেছেন। তার গলায় ‘কেশরী’ সিনেমার ‘তেরি মিট্টি’ হোক বা ‘মেরি পেয়ারি বিন্দু’ সিনেমার ‘মানা কি হাম ইয়ার নেহি’ দর্শক মজেছেন সুরের মায়ায়।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।