অপূর্বর ‘ইউএনও স্যার’র প্রিমিয়ার শো

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৪ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

এ সময়ের ব্যস্ততম অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তার অভিনীত নতুন ওয়েব ফিল্ম ‘ইউএনও স্যার’র প্রিমিয়ার হয়েছে শনিবার রাতে। ‘শুধু প্রেমে না, কিছু মানুষ বাঁচে দেশপ্রেমে!’ সেই দেশপ্রেমের গল্প নিয়েই সাজানো হয়েছে ওয়েব ফিল্মটি।

‘ভিশন’ নিবেদিত ফিল্মটি আহসান হাবিবের গল্প ও মেজবাহ উদ্দিন সুমনের চিত্রনাট্যে পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। প্রিমিয়ার শো শেষে অপূর্ব বলেন, ‘অন্যরকম কাজ। সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

নির্মাতা সৈয়দ শাকিল বলেন, ‘একটা ভিন্ন আঙ্গিকের গল্প সহজভাবে উপস্থাপনের চেষ্টা করেছি। দীপ্ত প্লে কর্তৃপক্ষ, শিল্পী-কলাকুশলীসহ সবার আন্তরিক প্রচেষ্টা ছিল কাজটা ভালো করার। সবার প্রতি আমার কৃতজ্ঞতা। আশা করছি, কাজটা দর্শকদের ভালো লাগবে।’

অপূর্বর ‘ইউএনও স্যার’র প্রিয়ার শো

আরও পড়ুন: অপূর্ব এবার ‘ইউএনও স্যার’

অপূর্ব ছাড়া এতে আরও অভিনয় করেছেন তানজিম সাইয়ারা তটিনী, ইন্তেখাব দিনার, জয়রাজ, নরেশ ভুইয়াসহ আরও অনেকে। এটি প্রযোজনা করেছে কাজী মিডিয়া লিমিটেড।

এদিকে প্রিমিয়ার শোতে উপস্থিত ছিলেন দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী, হেড অব ডিজিটাল মিডিয়া মোহাম্মদ আবু নাসিম, ‘ইউএনও স্যার’র পরিচালক সৈয়দ শাকিল, রচয়িতা মেজবাহ উদ্দিন সুমন, প্রধান চরিত্রের অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব, ভিশন ইলেকট্রনিকস মিডিয়ার হেড অব মার্কেটিং মাহবুবুর রহমান, দীপ্ত টিভির ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং অন্যান্য শিল্পী ও কলাকুশলীরা।

এমআই/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।