নতুন পরিচয়ে বিপাশা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৭ পিএম, ২৭ মে ২০২৪

বলিউড তারকা বিপাশা বসু অভিনয় নৈপুণ্যতা দিয়ে ভক্ত-অনুরাগীদের মন জয় করেছেন অনেক আগেই। বছর দুয়েক আগে মা হয়েছেন এ অভিনেত্রী। তারপর থেকে মেয়ে দেবীকে ঘিরেই তার জীবনের সব কিছু চলছে।

তবে বিপাশা এবার জীবনের আরেকটি অধ্যায়ে পা রাখতে যাচ্ছেন। নতুন পরিচয়ে ধরা দেবেন তিনি। জানা গেছে, লেখক হিসেবে আত্মপ্রকাশ করবেন বলিউডের এ অভিনেত্রী।

আরও পড়ুন

বিপাশা জানিয়েছেন, তিনি একটি বই লিখবেন। গল্প বা কোনো উপন্যাস নয়, বইটি তার স্মৃতিকথা। অভিনেত্রী জানিয়েছেন, যে যে বিষয়গুলো তার জীবনের মোড় ঘুরিয়েছে, সেই বিষয়গুলো লিখবেন তার বইয়ে। পাশাপাশি, নিজেকে খোঁজার উপায় এবং জীবনে শান্তির বার্তা বিপাশার বইটি পাঠাকের কাছে পৌঁছে দেবে।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আমি জীবনে অনেক উত্থান-পতন দেখেছি। কিন্তু তারপরেও আজ যেখানে রয়েছি, তা সম্ভব হয়েছে জীবনের ইতিবাচক দিকগুলোয় মন দেওয়ার ফলেই। এবার সেগুলো আমি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে চাই।’

বিপাশার এ বইটির শিরোনাম এখনো চূড়ান্ত নয়। বইটি আগামী বছর প্রকাশিত হবে। এ মুহূর্তে সিনেমা থেকে নিজেকে দূরেই রেখেছেন বিপাশা।

এর আগেও অভিনেত্রী জানিয়েছেন যে, মেয়ের সঙ্গেই তিনি বেশি সময় কাটাচ্ছেন। তবে তার বই যে পাঠককে আকর্ষণ করবে, সে আশা করাই যায়। তার ভক্তরা তার এ বইটিতে নতুন এক বিপাশাকে আবিষ্কার করবেন।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।