মৃত ব্যক্তির প্রতিক্রিয়া নেয়ার চেষ্টা নারী সাংবাদিকের (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৯

টেলিভিশনে লাইভ সংবাদ পরিবেশন করতে গিয়ে অনেক সময় সাংবাদিকরা এমন কাণ্ড করে বসেন; যা খবরের শিরোনামে উঠে আসে। কখনও মুখ ফসকে এমন কথা বলে ফেলেন, যা নিয়ে হাসির রোল পড়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে।

সম্প্রতি এমনই একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। টুইটারে পোস্ট করা ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ভিডিওতে এক নারী সাংবাদিককে বলতে দেখা যায়, তিনি মৃত ব্যক্তির প্রতিক্রিয়া নেয়ার চেষ্টা করছেন।

ইয়াসির আলি নামের এক ব্যক্তির টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিওটি টুইট করা হয়। সাত সেকেণ্ডের ভিডিওতে দেখা যায়, যুক্তরাষ্ট্রের কেটিএলএ নিউজ নামে একটি টেলিভিশন চ্যানেলের ক্যামেরার সামনে বুম ধরে রিপোর্টিং করছেন সারা ওয়েলচ নামে এক নারী সাংবাদিক।

দুর্ঘটনার খবর পরিবেশন করতে গিয়ে সেখানেই তিনি বলেন, ‘আমরা মৃত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলাম। কিন্তু তাদের পাওয়া যায়নি।’

ভিডিওটি পুরোনো হলেও গত ১৭ সেপ্টেম্বর সেটি টুইট হতেই ফের ভাইরাল হয়ে যায়। এমনকি মিম তৈরিও শুরু হয়ে যায়। তবে তিনি ঠিক কী বলতে গিয়েছিলেন তা জানা যায়নি। তবে অনেকেই বলছেন, সম্ভবত মৃত ব্যক্তিদের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগের কথা বলতে চেয়েছিলেন ওই সাংবাদিক। কিন্তু মুখ ফসকে মৃত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করার কথা বলে ফেলেছেন।

এসআইএস/এমকেএইচ