সৌরভের বাড়িতে অমিত শাহ’র নৈশভোজ

জ্যোতির্ময় দত্ত জ্যোতির্ময় দত্ত , পশ্চিমবঙ্গ প্রতিনিধি
প্রকাশিত: ১১:০৮ পিএম, ০৬ মে ২০২২
সৌরভ গাঙ্গুলির বাড়িতে নৈশভোজে অমিত শাহ

পশ্চিমবঙ্গ সফরে সৌরভ গাঙ্গুলির বাড়িতে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত নিজেই। এরপর থেকেই নৈশভোজের জন্য তোড়জোড় শুরু হয়। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সৌরভ গাঙ্গুলির বাড়িতে নৈশভোজে অংশ নিলেন অমিত শাহ।

দুদিনের সফর শেষে শুক্রবার (৬ মে) দিল্লি ফিরে যাওয়ার আগে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি ও সাবেক তারকা ক্রিকেটার সৌরভ গাঙ্গুলির বাড়িতে নৈশভোজ সারলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এদিন ভিক্টোরিয়া মেমোরিয়ালের অনুষ্ঠান শেষে তিনি সৌরভ গাঙ্গুলির চৌরাস্তার বাড়িতে যান। সেখান থেকেই দিল্লির উদ্দেশ্যে রওনা দেন অমিত শাহ।

jagonews24

দুই দিনের সফরে বৃহস্পতিবার সকালে দিল্লি থেকে কলকাতা বিমানবন্দরে আসেন স্বরাষ্টমন্ত্রী অমিত শাহ। সেখান থেকে সোজা চলে যান উত্তর চব্বিশ পরগনা জেলার হিঙ্গলগঞ্জের ভারত-বাংলাদেশ সীমান্তে। সেখানে তিনি বর্ডার এলাকা পরিদর্শন করেন। এরপর সুন্দরবনে ৬টি অত্যাধুনিক ভাসমান বর্ডার আউটপোস্ট (বিওপি) উদ্বোধন করেন।

শুক্রবার ভিক্টোরিয়া মেমোরিয়াল হলে অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে স্বরাষ্ট্রমন্ত্রী কোচবিহারে তিনবিঘা করিডর পরিদর্শন করেন।

ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]