রূপের রহস্য জানালেন কিয়ারা আদভানি

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০১:৫০ পিএম, ২৮ আগস্ট ২০২২

বলিউডের সম্প্রতিক সময়ের জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানির রুপ ও অভিনয়ে মুগ্ধ তার ভক্তকূল। তার ফিটনেস ও সৌন্দর্য নিয়ে সবাই প্রশংসা করেন।

আকর্ষণীয় ফিগারের পাশাপাশি কিয়ারার দাগহীন উজ্জ্বল ত্বক দেখে সব ভক্তকূলের মনেই প্রশ্ন জাগে, নায়িকার রূপের রহস্য কী?

জানলে অবাক হবেন, কোনো নামিদামি ক্রিম বা প্রসাধনী নয় বরং কিয়ারা রূপের রহস্য লুকিয়ে আছে মায়ের দেওয়া গরোয়া টোটকায়। প্রাকৃাতিক উপাদান দিয়েই কিয়ারা তার রূপচর্চা করেন। কিয়ারা তার রূপচর্চার বিষয়ে বেশ সচেতন থাকেন।

সম্প্রতি কফি উইথ করণ শোতে অংশ নেন কিয়ারা। সেখানেই নিজের সৌন্দর্যের গোপন রহস্য ফাঁস করেন অভিনেত্রী।

তিনি জানান, বেসন ও ফ্রেশ ক্রিম মিশিয়ে একটি বিশেষ ফেস স্ক্রাব তৈরি করে মুখে ব্যবহার করেন। মাসে অন্তত একবার হলেও ঘরোয়া এই স্ক্রাব তিনি ত্বকে ব্যবহার করেন।

এছাড়া তিনি টমেটোর পেস্টও মুখে ব্যবহার করেন ইনস্ট্যান্ট গ্লো পেতে। নিয়মিত ত্বকের খাতিরে ভিটামিন ই সমৃদ্ধ ময়েশ্চারাইজার ত্বকে মাখেন।

শারীরিকভাবে ফিট থাকলে ত্বকের উজ্জ্বলতাও নাকি বাড়ে, এমনটিই ভাবনা কিয়ারার। যতই ব্যস্ত থাকুক না কেন তিনি কখনো শরীরচর্চা বাদ দেন না। আর এটি হয়তো তার সৌন্দর্যের অন্যতম রহস্য।

এছাড়া কিয়ারার খদ্যাভ্যাসও বেশ ভালো। তিনি পুষ্টিকর ও সুঠক খাবার রাখেন খাদ্যতালিকায়। কম সোডিয়ামযুক্ত খাবার বেশি খান এই অভিনেত্রী। এ কারণে শরীর ও ত্বকের বিভিন্ন প্রদাহ তার ধারেকাছেও ঘেঁষে না।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

জেএমএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।