দেরিতে ঘরে ফেরেন স্বামী, অভিমানে গৃহবধূর আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫২ পিএম, ১৭ জানুয়ারি ২০২১

রাজধানীর হাতিরঝিল থানার বড় মগবাজার এলাকায় ইরা আক্তার (২০) নামের এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ উঠেছে। রাতে স্বামী দেরি করে ঘরে ফেরায় অভিমানে তিনি আত্মহত্যা করেন বলে নিহতের এক স্বজনেরে দাবি।

ইরার স্বামীর নাম মেহেদী হাসান। তাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলায়।

জানা গেছে, শনিবার (১৬ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে বড় মগবাজারের জাহান বক্স লেন এলাকার একটি বাসায় গলায় ফাঁস দেন ইরা। পরে পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মুক্তি বেগম নামে নিহতের এক স্বজন জানান, ইরার স্বামী প্রতি রাতে দেরি করে বাসায় ফেরেন। এ কারণে অভিমান করে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন ইরা। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

এমআরআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]