যুক্তফ্রন্টের ১২ সদস্যের নির্বাচন সমন্বয় কমিটি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:০১ পিএম, ১২ ডিসেম্বর ২০১৮

বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মজহারুল হক শাহ চৌধুরীকে আহ্বায়ক এবং বাংলাদেশ গণসংস্কৃতি দল সভাপতি সরদার শামস আল মামুনকে সদস্য সচিব করে যুক্তফ্রন্টের ১২ সদস্যের নির্বাচন সমন্বয় কমিটি গঠন করা হয়েছে।

বুধবার এ কমিটি গঠন করা হয়। যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারার প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরীর প্রেস সচিব জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য ও যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়ক গোলাম সারোয়ার মিলন, প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মুহম্মদ ইউসুফ, সহ-সভাপতি প্যানেল সদস্য মিসেস মাহমুদা চৌধুরী, সদস্য ডা. রফিকুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি প্যানেল সদস্য মিসেস শিপ্রা রহীম, সহ-সভাপতি প্যানেল সদস্য মিসেস আম্বিয়া খাতুন শীলা, যুক্তরাজ্য শাখার নেতা মিছবাহ জামাল, বিকল্প যুবধারার সভাপতি আসাদুজ্জামান বাচ্চু, বিকল্পধারার সদস্য বি. এম নিজাম এবং যুক্তরাজ্য শাখার নেতা ফজলুল হক।

এএস/এইউএ/এমএমজেড/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]