এরশাদকে চিরবিদায় জানাতে প্রস্তুত হচ্ছে সংসদ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১২:১২ পিএম, ১৪ জুলাই ২০১৯

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে সংসদ ভবনের দক্ষিণ প্লাজায়। আগামীকাল সোমবার (১৫ জুলাই) সকাল সাড়ে ১০টায় এই জানাজা অনুষ্ঠিত হবে। আর এর মাধ্যমেই জাতীয় সংসদে তার সহকর্মী এমপি, মন্ত্রী ও সংসদের কর্মকর্তা-কর্মচারীদের কাছ থেকে চিরবিদায় নেবেন তিনি।

আজ রোববার জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের বনানীতে প্রেস বিফ্রিং করে এ তথ্য জানান।

সংসদ থেকে শেষবিদায় জানাতে প্রস্তুতি নিচ্ছি জাতীয় সংসদ। সংশ্লিষ্ট শাখা সূত্র জানায়, জানাজা উপলক্ষে সংসদের দক্ষিণ প্লাজায় বিশাল সামিয়ানা টানানো হবে। রাষ্ট্রের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত থাকবেন জানাজায়। এজন্য কাঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে ওই এলাকা ও আশপাশসহ যেকোনো ব্যক্তি তার জানাজায় অংশ নিতে পারবেন বলে জানিয়েছেন সংসদের উপ-সচিব ওয়ারেছ হোসেন।

আজ রোববার সকাল পৌনে ৮টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন এরশাদ। ৯০ বছর বয়সী এরশাদ রক্তে সংক্রমণসহ লিভার জটিলতায় ভুগছিলেন।

গত ২২ জুন সিএমএইচে ভর্তি করা হয় তাকে। এর আগেও তিনি একাধিকবার দেশ-বিদেশে চিকিৎসা নেন।

এইচএস/এসআর/পিআর

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।