এরশাদের মৃত্যুতে ন্যাপের শোক

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৫ পিএম, ১৪ জুলাই ২০১৯

সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম গোলাম মোস্তফা ভুইয়া।

রোববার (১৪ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় মরহুমের রূহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান তারা।

তারা বলেন, পৃথিবীতে সম্ভবত এইচ এম এরশাদই একমাত্র সামরকি শাসক যে, পতনের মাত্র তিনি মাসের মধ্যে অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে পাঁচটি আসন থেকে বিজয়ী এবং দীর্ঘ সময় দেশের রাজনীতিতে নানা ধরনের ভূমিকা রাখতে স্বক্ষম হয়েছেন। ক্ষমতার রাজনীতি ও জাতীয় নির্বাচনে সাবেক রাষ্ট্রপতি ছিলেন দুই প্রধান দলের কাছেই গুরুত্বপূর্ণ। তাকে ক্ষমতাসীন আওয়ামী লীগই বেশি ব্যবহার করেছে। বিএনপিও চেষ্টা করেছে বিভিন্ন সময় তাকে ব্যবহার করতে। যদিও তারা সে ক্ষেত্রে ব্যর্থ হয়েছে। এ দুই দলের লড়াইয়ে এবং প্রতিযোগিতায় এরশাদ অত্যন্ত গূরুত্বপূর্ণ হয়ে উঠেছিলেন।

কেএইচ/এএইচ/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।