রিজভীর মুক্তি দাবিতে রাজধানীতে বিক্ষোভ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫০ পিএম, ২৬ জানুয়ারি ২০২৩

কারাবন্দি বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে ‘রিজভী আহমেদ মুক্তি সংগ্রাম পরিষদ’।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে পরিষদের আহ্বায়ক সঞ্জয় দে রিপন ও সদস্য সচিব মো. শিপন খানের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল রাজধানীর শান্তিনগর মোড় থেকে শুরু হয়ে কাকরাইল মোড়ে এসে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয়।

সঞ্জয় দে রিপন দাবি বলেন, জাতীয়তাবাদীদের অন্যতম পাওয়ার হাউজ রিজভীকে এই সরকার ভয় পায় বলেই বিনা কারণে কারারুদ্ধ করা হয়েছে। তার শারীরিক অবস্থা উদ্বেগজনক। তাই অবিলম্বে তাকে মুক্তি দেওয়ার আহ্বান জানাই।

মিছিলে আরও উপস্থিত ছিলেন- শ্রমিকদলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আবুল খায়ের খাজা, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুফতিজুল কবীর কিরণ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা মো. রবিন হোসেন, শ্রমিক নেতা মো. বাদল সরকার, যাত্রাবাড়ী থানা বিএনপি নেতা মিজানুর রহমান তপন, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলনেতা মো. নজরুল ইসলাম, ছাত্রনেতা মো. কাউসার আলম প্রমুখ।

কেএইচ/বিএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।