জাপার ইফতারে যোগ দিচ্ছেন বিএনপির ৫ নেতা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩২ পিএম, ০২ এপ্রিল ২০২৩

জাতীয় পার্টির (জাপা) ইফতার মাহফিলে যোগ দিচ্ছেন বিএনপির পাঁচ নেতা। রোববার (২ এপ্রিল) বিকেলে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

শায়রুল বলেন, আজ জাতীয় পার্টির ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে রাজধানীর হোটেল রেডিসনে। দলটির পক্ষ থেকে স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম এবং সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ অংশ নেবেন।

কূটনীতিক ও রাজনীতিবিদদের সম্মানে জাতীয় পার্টির পক্ষ থেকে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

জাপা ও বিএনপি অতীত সম্পর্কের বিশ্লেষণে দেখা যায়, গত প্রায় এক দশক ধরে এ দুটি রাজনৈতিক দলের ইফতার মাহফিলে পারস্পরিক নেতাদের অংশগ্রহণের নজির নেই।

বিএনপির সূত্র জানায়, জাপার পক্ষ থেকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ চার নেতাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু মির্জা ফখরুলের ‘বিশেষ কাজ’ থাকায় জাপার ইফতারের মাহফিলে যোগ দিচ্ছেন না।

এদিকে জাপা সূত্র জানায়, ইফতার মাহফিলে আমন্ত্রণ জানানোয় মির্জা ফখরুলের পক্ষ থেকে জাপার চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে ফোন করে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং দলের একটি প্রতিনিধি দল অংশ নেবেন বলে জাপা চেয়ারম্যানকে নিশ্চিত করেন তিনি।

কেএইচ/জেএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।