কোয়ালিফায়ারে টসে হেরে ব্যাটিংয়ে সাকিবের হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:১৬ পিএম, ২২ মে ২০১৮

ফাইনাল ম্যাচের টিকিট পাওয়ার লড়াইয়ে কোয়ালিফায়ার-১ ম্যাচে টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে চেন্নাই সুপার কিংস। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাট করতে নামবে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ।

প্রথম পর্বের চেন্নাইয়ের বিপক্ষে খেলা দুই ম্যাচের ১টিতেও জিততে পারেনি হায়দরাবাদ। কোয়ালিফায়ারের এই ম্যাচে চেন্নাইকে হারাতে পারলে সরাসরি ফাইনালের টিকিট পেয়ে যাবে তারা। তবে এই ম্যাচের পরাজিত দলের আরও একটি সুযোগ থাকবে ফাইনালের টিকিট পাওয়ার। এলিমিনেটর-১ এর জয়ী দলের বিপক্ষে কোয়ালিফায়ার-২ খেলবে এই ম্যাচের পরাজিত দল।

ফাইনালের টিকিট পাওয়ার লড়াইয়ে নিজেদের একাদশে কোন পরিবর্তন আনেনি হায়দরাবাদ। চেন্নাই একাদশে স্যাম বিলিংসের পরিবর্তে এসেছেন অলরাউন্ডার শেন ওয়াটসন।

হায়দরাবাদ একাদশ: শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন, মনিশ পান্ডে, শ্রিভাস্তাব গোস্বামি, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, কার্লোস ব্রাথওয়েট, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কাউল এবং সন্দ্বিপ শর্মা।

চেন্নাই একাদশ: আম্বাতি রাইডু, শেন ওয়াটসন, সুরেশ রায়না, ফাফ ডু প্লেসি, মহেন্দ্র সিং ধোনি, ডোয়াইন ব্রাভো, রবিন্দ্র জাদেজা, দ্বিপক চাহার, লুঙ্গি এনগিডি, হরভজন সিং এবং শার্দুল ঠাকুর।

এসএএস/এমএস

আপনার মতামত লিখুন :