বাবা হওয়ার খবর জানাতে গিয়ে যে কাণ্ড ঘটালেন আন্দ্রে রাসেল (ভিডিও)

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:২০ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯

পুরো ঘটনাই ঘটলো স্রেফ আন্দ্রে রাসেলের নিজস্ব স্টাইলে। সন্তানের বাবা হচ্ছেন তিনি। বিষয়টা আনুষ্ঠানিক প্রকাশ করাই নয়, শুধু একই সঙ্গে জানান দিলেন ছেলে না মেয়ে সন্তানের বাবা হচ্ছেন সেটাও। কিন্তু এই জানানোর অনুষ্ঠানে যে আয়োজনটা তিনি করলেন, সেটা একেবারেই আন্দ্রে রাসেলীয় স্টাইলে। কেউ স্বপ্নেও কল্পনা করতে পারবে না হয়তো, এমন করেও সন্তানের বাবা হওয়ার খবর জানানো যায়!

ঝড়ো ব্যাটিংয়ের জন্য বিশ্বক্রিকেটে আলাদা করে পরিচয় রয়েছে আন্দ্রে রাসেলের। কখনো কখনো ক্রিস গেইলের চেয়েও বেশি মারকুটে ব্যাটসম্যান মনে করা হয় তাকে। সেই রাসেল নিজস্ব ঢংয়েই প্রথমবার বাবা হওয়ার খবর জানালেন।

প্রথম বাবা হওয়া এবং প্রথম সন্তান ছেলে না মেয়ে হচ্ছে- সেটা জানানোর জন্য জ্যামাইকার কিংস্টনে একটি জমকালো পার্টির আয়োজন করেন আন্দ্রে রাসেল। সেই পার্টির একটি ভিডিও নিজেই ইনস্টাগ্রামে প্রকাশ করেন রাসেল।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলা আন্দ্রে রাসেল স্ত্রী জেসিম লরাকে সঙ্গে নিয়ে ক্রিকেট খেলার আয়োজন করেন। ব্যাট হাতে দাঁড়ান রাসেল নিজে। বল হাতে দাঁড়ান জেসিম লরা। সেখানে দেখা যাচ্ছে তুমুল করতালির মধ্যে জেসিম লরা আন্দ্রে রাসেলের দিকে বলটি ছুঁড়ে মারেন এবং রাসেল সেই বলে আঘাত করতেই সেটা ফেটে চারপাশে ছড়িয়ে পড়লো অসংখ্য কনফেত্তি।

সঙ্গে সঙ্গেই উল্লাসে ফেটে পড়লো অনুষ্ঠানে অভ্যাগতরা। সবাই অভিনন্দন জানালো আন্দ্রে রাসেল দম্পত্তিকে। সেই ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করে রাসেল লিখেছেন, ‘So it’s #GIRL??? another blessing in my life it didn’t matter if it was a girl or a boy, all am asking God for is a healthy baby #babyrussell @partyblasterspro.’

ভিডিও বার্তায় আন্দ্রে রাসেলকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় দলে তার সতীর্থ ক্রিস গেইল। তিনি লেখেন, ‘Where was my invitation? Congrats bro.. another lucky girl’. গেইলের মতো শুভেচ্ছা জানিয়েছে কার্লোস ব্রাথওয়েট লেখেন, ‘Wishing a safe pregnancy and successful delivery.’

ড্যারেন স্যামি যোগ দেন গেইল, ব্র্যাথওয়েটদের সঙ্গে। তিনি লিখেন, ‘Congratulations champ wishing the wifey a healthy pregnancy @ar12russell.’ স্যামুয়েল বদ্রি লিখেছেন, ‘Girls rule the world bro...blessings’.

ক্যারিবিয়ান এই অল-রাউন্ডার দেশের হয়ে শেষবার খেলেছেন গত বিশ্বকাপে। চোটের জন্য বিশ্বকাপের মাঝেই দল থেকে ছিটকে পড়েন তিনি। পরে হাঁটুর অস্ত্রোপচারের জন্য ভারতীয় দলের ক্যারিবীয় সফরেও দেশের হয়ে খেলতে পারেননি আন্দ্রে রাসেল।

দেশের হয়ে এখনও পর্যন্ত একটি মাত্র টেস্ট, ৫৬টি ওয়ানডে এবং ৪৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এই ক্যারিবীয় অল-রাউন্ডার। তবে আইপিএলে নাইট রাইডার্সের হয়ে দারুণ সফল রাসেল। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে যথেষ্ট সুনাম অর্জন করেছেন তিনি।

আইএইচএস/এমএস