শরিফুলের সাথে উদযাপন, পেছনের গল্প শোনালেন তাসকিন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২১

প্রায় সবারই জানা, মাশরাফি বিন মর্তুজাকে গুরুর চোখে দেখেন তাসকিন আহমেদ। মাশরাফিও ভীষণ স্নেহ করেন তাকে, নাম দিয়েছেন ‘হিরো’। দুজনের এই সুন্দর সম্পর্ক মাঠেও দেখা গেছে নানা ধরনের উদযাপনে।

২০১৫ বিশ্বকাপের কথা মনে আছে? মাশরাফি আর তাসকিনের শূন্যে লাফিয়ে উঠে বুকে বুক মিলিয়ে ‘স্পেশাল সেলিব্রেশন’ রীতিমত সাড়া ফেলে দিয়েছিল ক্রিকেট বিশ্বে। ভক্তরা এই উদযাপনকে নামকরণ করেন ‘ম্যাশকিন’।

মাশরাফি এখন আর খেলার মাঠে নেই। তাসকিন এখন কার সঙ্গে এই উদযাপন করবেন? উত্তরটা যেন মিলে গেলো নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে। মিরপুরে পঞ্চম ও শেষ টি-টোয়েন্টিতে তাসকিন আর শরিফুল ঠিক সেভাবেই শূন্যে লাফিয়ে বুকে বুক মিলিয়ে করেছিলেন উদযাপন। এবার তবে কী নাম হবে-তাসফুল নাকি শরিকিন?

jagonews24

এই উদযাপন অবশ্য এখনও ওত জনপ্রিয় হয়নি। তবে হতেও পারে সামনের টি-টোয়েন্টি বিশ্বকাপে। তাসকিন আর শরিফুল যে তার একটা রিহার্সেল করে নিলেন নিউজিল্যান্ড সিরিজে।

কেন এই উদযাপন, তার পেছনের কাহিনী এবার খোলাসা করলেন তাসকিন। ডানহাতি এই পেসার বলেন, ‘এটা আমাকে শরিফুল বলছিল বারবার। বলছিল- ভাই একটা সেলিব্রেশন করা দরকার, বিশ্বকাপে আমরা দুজনেই আছি। আমি বললাম- দেখ, ওইভাবে তো কখনও সেলিব্রেশন করা হয়নি; একবারই করা হয়েছে মাশরাফি ভাইয়ের সাথে। করলে ওটাই করতে পারিস। ও বলল যে, ঠিক আছে।’

এআরবি/এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]