গেইল-রাহুলকে দলে রাখছে না পাঞ্জাব!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:২৪ পিএম, ২৭ নভেম্বর ২০২১

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের ১৫তম আসরের আগে হবে মেগা নিলাম। যেখানে প্রায় নতুন করে নিজেদের স্কোয়াড সাজাবে অংশগ্রহণকারী দলগুলো। তবে আগের আসরের দল থেকে যেকোনো চার খেলোয়াড়কে ধরে রাখতে পারবে সব দল।

আগামী ৩০ নভেম্বরের মধ্যে এই ধরে রাখা খেলোয়াড়দের তালিকা জমা দিতে হবে সব ফ্র্যাঞ্চাইজিকে। এরই মধ্যে প্রায় সব দল নিজেদের ধরে রাখা খেলোয়াড় তালিকা প্রস্তুত করে ফেলেছে। যা জানা যাবে এই মঙ্গলবার। তবে খবর শোনা যাচ্ছে, কোনো খেলোয়াড়কেই রাখছে না পাঞ্জাব কিংস।

আইপিএলের সবশেষ আসরে ১৩ ইনিংসে ৬২৬ রান করেছিলেন পাঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুল। তাকেও আগামী মৌসুমে রাখছে না পাঞ্জাব। এমনকি দ্য ইউনিভার্স বস ক্রিস গেইলকেও ছেড়ে দেবে তারা। রাহুল যোগ দিতে পারেন নতুন ফ্র্যাঞ্চাইজি লখনৌতে। গেইলের বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

শুধু গত আসরই নয়, পাঞ্জাবের হয়ে শুরু থেকেই দারুণ ফর্মে রাহুল। এই দলের হয়ে চার মৌসুম খেলে তিনবারই ৬০০'র বেশি রান করেছেন তিনি। অন্য মৌসুমে তার ব্যাট থেকে আসে ৫৯৩ রান। তবু রাহুলকে রাখার পরিকল্পনা নেই পাঞ্জাবের। বরং পুরো নতুন দল নিয়ে খেলার কথা ভাবছে তারা।

তবে টেলিগ্রাফ ইন্ডিয়ার খবরে জানা যাচ্ছে, অনভিষিক্ত খেলোয়াড়দের মধ্যে যেকোনো একজনকে দলে রাখতে পারে পাঞ্জাব। সেক্ষেত্রে রবি বিষ্ণুই ও আর্শদ্বীপ সিং এগিয়ে রয়েছেন দৌড়ে। তাদের যেকোনো একজনকে দলে রাখতে ৪ কোটি রুপি খরচ হবে পাঞ্জাবের।

এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]