অশ্বিনের টুইটের পর ‘ভেরিফাইড’ হলেন এজাজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৫০ পিএম, ০৬ ডিসেম্বর ২০২১

অডিও শুনুন

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে খুব একটা সরব নন নিউজিল্যান্ডের ভারতীয় বংশোদ্ভূত বাঁহাতি স্পিনার এজাজ প্যাটেল। কালেভদ্রে দুই-একবার টুইটারে নিজের উপস্থিতি জানান দেন তিনি। এ কারণেই হয়তো তার টুইটার প্রোফাইল ভেরিফাইড করতে আগ্রহ দেখায়নি কর্তৃপক্ষ।

কিন্তু এখন তো এজাজ প্যাটেল আর সাধারণ কেউ নন! ক্রিকেট ইতিহাসের মাত্র তৃতীয় বোলার হিসেবে এক ইনিংসে ১০ উইকেট নেওয়ার অনন্য সাধারণ কৃতিত্ব দেখিয়েছেন মুম্বাইয়ে জন্ম নেওয়া এজাজ। এরপর থেকে রীতিমতো সুপারস্টারই হয়ে গেছেন তিনি।

অথচ আজ বিকেল পর্যন্তও তার টুইটার প্রোফাইল ছিল অন্যান্য সাধারণ ইউজারদের মতো। যেখানে নামের পাশে ছিল না কোনো ভেরিফাইড নীল টিক চিহ্ন, অনুসারী তথা ফলোয়ারও ছিল মাত্র ছয় হাজারের আশপাশে। যা একজন আন্তর্জাতিক ক্রিকেটারের জন্য বড্ড বেমানান।

সেই এজাজের প্রোফাইলেই সন্ধ্যার পর থেকে দেখা যাচ্ছে ভেরিফাইড চিহ্ন এবং ফলোয়ারও বাড়ছে তরতর করে। এরই মধ্যে ১৪ হাজারের বেশি ফলোয়ার হয়ে গেছে তার। যা সম্ভব হয়েছে ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের কারণে।

সোমবার ওয়াংখেড়ে টেস্ট শেষ হওয়ার পর অশ্বিন দেখতে পান, ভেরিফাই করা নেই এজাজের টুইটার প্রোফাইল। তাই তিনি টুইটারের ভেরিফিকেশন কর্তৃপক্ষকে ট্যাগ করে এক টুইটবার্তায় লিখেন, ‘ইনিংসে দশ উইকেট পাওয়া ব্যক্তি তো নিশ্চিতভাবেই ভেরিফাইড চিহ্নের দাবিদার।’

অশ্বিনের এই টুইটের কয়েক ঘণ্টা পরই দেখা যায় ভেরিফাই করে দেওয়া হয়েছে এজাজের প্রোফাইল। শুধু টুইটার প্রোফাইল ভেরিফাই করে দেওয়াই নয়, এজাজকে নিজের জার্সিও উপহার দিয়েছেন অশ্বিন। যেখানে ভারতীয় দলের সবার অটোগ্রাফ দেওয়া রয়েছে।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]