বিপিএলে বরিশালের হয়ে খেলবেন ক্রিস গেইল

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫১ পিএম, ২৭ ডিসেম্বর ২০২১

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের আগে টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা ক্রিস গেইলকে দলে ভিড়িয়েছে বরিশাল ফ্র্যাঞ্চাইজি। ডিরেক্ট সাইনিংয়ে নিজেদের তৃতীয় বিদেশি হিসেবে দ্য ইউনিভার্স বসকে নিয়েছে বরিশালের দলটি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের সবশেষ (২০১৯-২০) আসরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলেছিলেন গেইল। এবার তাকে দেখা যাবে ফরচুন বরিশালের জার্সি গায়ে। আগামী ২১ জানুয়ারি দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

ডিরেক্ট সাইনিংয়ে দেশি কোটায় সাকিব আল হাসান এবং বিদেশি কোটায় আফগানিস্তানের মুজিব উর রহমান ও শ্রীলঙ্কার দানুশকা গুনাথিলাকাকে নিয়েছিল বরিশাল। তৃতীয় বিদেশি হিসেবে তাদের কথা চলছিল আন্দ্রে রাসেলের সঙ্গে।

কিন্তু শেষপর্যন্ত রাসেলের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়নি বরিশাল ফ্র্যাঞ্চাইজির। তাই রাসেলেরই স্বদেশি গেইলকে দলে নিয়েছে তারা। বরিশালের দলীয় সূত্রে জানা গেছে, বিপিএলের পুরো আসরেই খেলবেন গেইল।

বিপিএলে এখন পর্যন্ত ৪২ ম্যাচ খেলেছেন গেইল। যেখানে পাঁচটি করে সেঞ্চুরি ও ফিফটিতে ৪১.১৬ গড়, ১৫৬ স্ট্রাইকরেটে ১৪৮২ রান করেছেন তিনি।

এসএএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]