ঘুরে দাঁড়ানোর মিশনে ফিল্ডিংয়ে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০৪ পিএম, ২০ জানুয়ারি ২০২২

ইংল্যান্ডের যুবাদের কাছে শোচনীয় পরাজয়ে বিশ্বকাপ মিশন শুরু হয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের। আজ ঘুরে দাঁড়ানোর ম্যাচে কানাডার মুখোমুখি হয়েছে রাকিবুল হাসানের দল।

যেখানে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কানাডার অধিনায়ক মিহির প্যাটেল। টুর্নামেন্টের সেরা আট তথা সুপার লিগে খেলার জন্য এই ম্যাচে জয়ের বিকল্প নেই বাংলাদেশ দলের সামনে।

বাংলাদেশের একাদশে এসেছে দুইটি পরিবর্তন। প্রথম ম্যাচ থেকে বাদ পড়েছেন আব্দুল্লাহ আল মামুন ও নাইমুর রহমান নয়। তাদের জায়গায় নেওয়া হয়েছে ইফতিখার হোসেন ইফতি ও তানজিম হাসান সাকিবকে।

কানাডা অনূর্ধ্ব-১৯ একাদশ: অনুপ চিমা (উইকেটরক্ষক), ইয়াসির মাহমুদ, মিহির প্যাটেল (অধিনায়ক), কৈরব শর্মা, ইথান গিবসন, গুরনেক জোহাল সিং, শিল প্যাটেল, হারজাপ সাইনি, পরমভীর খারুদ, গাভিন নিবলোক ও জাশ শাহ।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ একাদশ: মাহফিজুল ইসলাম, ইফতিখার হোসেন ইফতি, প্রান্তিক নওরোজ নাবিল, আইচ মোল্লাহ, মোহাম্মদ ফাহিম (উইকেটরক্ষক), আরিফুল ইসলাম, এসএম মেহেরব, আশিকুর জামান, রাকিবুল হাসান (অধিনায়ক), তানজিম হাসান সাকিব ও রিপন মন্ডল।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]