পদ্মা সেতুর উদ্বোধন: বাফুফেতে খুশির বন্যা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ২৫ জুন ২০২২

চারদিকে যেন ঈদের খুশি। পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান মুন্সিগঞ্জের মাওয়া ও মাদীপুরের শিবচরের কাঠালবাড়ীতে। আর আনন্দ-উৎসবে জেগে উঠেছে পুরো দেশের মানুষ। সেই আনন্দ থেকে বাইরে ছিল না দেশের ফুটবলের অভিভাবক সংস্থা বাংলাদেশ ফুটবল ফেডারেশনও (বাফুফে)।

পদ্মা সেতুর উদ্বোধন উদযাপনের জন্য বিশেষ আয়োজন ছিল বাফুফের। সকাল ১০ থেকে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি দেখিয়েছে বিভিন্ন টেলিভিশন। বাফুফে সেই উদ্বোধনী অনুষ্ঠান বড় পর্দায় দেখানোর ব্যবস্থা করেছিল ফুটবল ভবনে।

বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ এবং ফেডারেশনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা সেতু উদ্বোধন উপভোগ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন পদ্মা সেতুর উদ্বোধন করেন তখন মাওয়া ঘাটের উৎসব আনন্দ যেন বাফুফে ভবনেও আছড়ে পড়ে।

দুপুরে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন তার নির্বাহী কমিটির বেশ কয়েকজন সদস্যসহ কেক কেটে পদ্মা সেতু উদ্বোধন উদযাপন করেন।

এ সময় বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ, ফিফা কাউন্সিল মেম্বার ও বাফুফের নারী ফুটবল কমিটির চেয়ারপার্সন মাহফুজা আক্তার কিরণ, বাফুফে সদস্য সত্যজিৎ দাশ রুপু, আমের খান, নুরুল ইসলাম নুরুসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এসময় নারী ফুটবল দলের বেশ কয়েকজন সদস্যও উপস্থিত ছিলেন।

পদ্মা সেতু চালু হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন বলেছেন, 'সবচেয়ে বড় কথা হচ্ছে আজকে বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পরিকল্পনা, সিদ্ধান্ত দিয়ে স্বপ্নের পদ্মা সেতু চালু করেছেন। গোটা বাংলাদেশে যত বাঙালী আছে তারা আজ গর্বিত। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিতে চাই তারা আমাদের জন্য যা করছে সেটা অতুলনীয়। এটা গোটা দেশবাসীর জন্য।'

আরআই/আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]