১০ বছরের ৮৪ ট্রফি একসঙ্গে বিতরণ হলো আজ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ২৬ জুন ২০২২

বিশ্ববিদ্যালয়গুলোতে একসময় সেশনজট হতো প্রচুর। অনার্স, মাস্টার্স করতে করতে নির্ধারিত সময়ের চেয়ে তিন-চার বছর বেশি লেগে যেতো। ৮০ ও ৯০ দশকে সেশনজট ছিল দেশের শিক্ষাঙ্গনের নিয়মিত চিত্র।

সেই অবস্থাই যেন ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম)। তাই যদি না হবে; তবে ঢাকার প্রিমিয়ার লিগ, প্রথম বিভাগ, দ্বিতীয় ও তৃতীয় বিভাগের লিগ এবং অন্যান্য টুর্নামেন্টের পুরস্কার বিতরণ কেন এত দীর্ঘ সময় পরে?

এক-দুই বছর নয়, গত ১৫ বছর ধরে ঢাকার ক্লাব ক্রিকেটের পুরস্কার দেওয়া হয়নি। আজ ২৬ জুন রোববার রাতে বেইলি রোডের অফিসার্স ক্লাবে বেশ ঘটা করে ঢাকাই ক্লাব ক্রিকেটের একদম প্রিমিয়ার থেকে তৃতীয় বিভাগ পর্যন্ত লিগসহ বিভিন্ন আসরের পুরস্কার বিতরণ করা হলো একসঙ্গে।

সেই ২০০৭- ২০০৮ মৌসুম থেকে ২০২১-২২ মৌসুমসহ সর্বমোট ৮৪টি ট্রফি দেওয়াহলো বিভিন্ন আসর বিজয়ী ক্লাবগুলোকে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ঢাকার ক্লাব ক্রিকেটের আয়োজক ও ব্যবস্থাপক সংগঠন ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিটনের উদ্যোগে আজকের এ সিসিডিএম নাইটে উপস্থিত থেকে ক্লাবগুলোর মাঝে ট্রফি বিতরণ করেন।

এআরবি/এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]