দুই দিনে ওয়েস্ট ইন্ডিজের একটি উইকেটও ফেলতে পারেনি জিম্বাবুয়ে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৩২ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

ব্রায়ান লারাকে দায়িত্ব দেয়া হয়েছে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটকে স্বগৌরবে ফিরিয়ে আনার জন্য। তার প্রথম অ্যাসাইনমেন্ট জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট। বুলাওয়েতে প্রথম টেস্টের তৃতীয় দিন চলছে আজ। প্রথম দুটি দিন ছিল বৃষ্টিবিঘ্নিত। বৃষ্টির কারণে দুই দিনের খেলা সম্পূর্ণভাবে হয়নি।

তবুও, এই দুই দিনে যা খেলা হয়েছে তাতে ওয়েস্ট ইন্ডিজের কোনো উইকেটই ফেলতে পারেনি জিম্বাবুয়ে বোলাররা। দুই দিনে মোট ৮৯ ওভার খেলা হওয়ার পর ওয়েস্ট ইন্ডিজ রান তুলেছে ২২১।

দুই ওপেনারই সেঞ্চুরি তুলে নিয়েছেন। ক্রেইগ ব্র্যাথওয়েট এবং ত্যাগনারায়ন চন্দরপল - দু’জনই সেঞ্চুরি ইনিংস নিয়ে তৃতীয় দিন ব্যাট করতে নেমেছে।

বৃষ্টির কারণে প্রথম দিন খেলা হয়েছে কেবল ৫১ ওভার। ৩৯ ওভারের খেলাই হতে পারেনি। প্রথমদিন ব্র্যাথওয়েট এবং চন্দরপল - দুজনই অপরাজিত ছিলেন ৫৫ রান করে। দ্বিতীয় দিন খেলা হয়েছে কেবল ৩৮ ওভার। ৫২ ওভারের খেলাই অনুষ্টিত হতে পারেনি বৃষ্টির কারণে।

Windies

তবে বৃষ্টিবিঘ্নিত এই ম্যাচে ক্যারিবীয় ওপেনিং জুটিতে ভাঙন ধরাতে পারেনি জিম্বাবুয়ে বোলাররা। ক্রেইগ ব্র্যাথওয়েট ১১৬ রান এবং শিবনারায়ন চন্দরপলের ছেলে ত্যাগনারায়ন চন্দরপল ১০১ রানে অপরাজিত থেকে তৃতীয় দিন ব্যাট করতে নামেন। ত্যাগনারায়নের এটাই প্রথম টেস্ট সেঞ্চুরি।

আজ এ রিপোর্ট লেখার সময় টেস্টের তৃতীয় দিন প্রথম সেশনের খেলা চলছে। ১০২ ওভারে কোনো উইকেট না হারিয়ে ২৮০ রান সংগ্রহ করেছে ওয়েস্ট ইন্ডিজ। ১৫৯ রানে ব্র্যাথওয়েট এবং ১১৬ রানে ব্যাট করছেন চন্দরপল।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।