যে কারণে তৌহিদ হৃদয় দলে আর সোহান-নাসুম বাদ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:০৫ এএম, ১৭ ফেব্রুয়ারি ২০২৩

ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে খেলা। তাও শুরু হতে এখনো বাকি ১২ দিন। প্রথম ওয়ানডে ১ মার্চ। এত আগে তড়িঘড়ি করে দল ঘোষণা! এবং সেটা বিপিএলের ফাইনালের রাতে, মেলানো কঠিন।

সংশ্লিষ্ট কেউ কোনো ব্যাখ্যাও দিলেন না। দল নিয়ে কোনো আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনও হলো না। তবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বিচ্ছিন্নভাবে মিডিয়ার সঙ্গে কথা বলেছেন দল ঘোষণা নিয়ে।

কেন, কী কারণে তৌহিদ হৃদয় দলে? কেনইবার নাসুম আহমেদ ও নুরুল হাসান সোহান বাদ? এসব নিয়ে কথা ছোট করে ব্যাখ্যা দিয়েছেন নান্নু।

আরও পড়ুন: ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল ঘোষণা, নতুন মুখ তৌহিদ হৃদয়

তৌহিদ হৃদয়ের বিপিএলে পারফরম্যান্স দেখেই ওয়ানডের দলে ডাকা, স্বীকার করতে দ্বিধা করলেন না নান্নু। তিনি বলেন, তৌহিদ হৃদয় বিপিএলে খুব ভালো খেলেছে এবং সে আমাদের পুলে আছে। পাশাপাশি এইচপি আর ‘এ’ দলের হয়েও ভালো খেলেছে। আমরা তাই তাকে পরখ করার জন্য নিয়েছি। দেখি সে আন্তর্জাতিক ক্রিকেটে কেমন করে।

সোহান আর নাসুমকে বাদ দেওয়ার কারণ হিসেবে নান্নু পরিষ্কার করেই বলেন, তারা দুজন অফফর্মের কারণেই দলের বাইরে চলে গেছেন।

বাংলাদেশের ওয়ানডে দল
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, তাইজুল ইসলাম ও তৌহিদ হৃদয়।

এআরবি/এমএমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।