বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা পাকিস্তানের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:২১ পিএম, ২০ মার্চ ২০২৩

এপ্রিল এবং মে মাসে বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। বাংলাদেশ সফরের জন্য এরই মধ্যে স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বাংলাদেশে চার দিনের ম্যাচের সঙ্গে পাঁচটি একদিনের ও একটি টি-টোয়েন্টি ম্যাচও খেলবে তারা।

বাংলাদেশ সফরে ১টি চারদিনের ম্যাচের সঙ্গে পাঁচটি একদিনের এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল।

৩০ এপ্রিল চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে চারদিনের ম্যাচ শুরু হবে দুই দলের মধ্যে। ৬ ও ৮ মে চট্টগ্রামে হবে দুটি একদিনের ম্যাচ। এরপর দুই দল চলে যাবে রাজশাহীতে। সেখানে অনুষ্ঠিত হবে তিনটি একদিনের ম্যাচ ও একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ।

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ স্কোয়াড

সাদ বাগ (অধিনায়ক), আলী আসফান্দ (সহ-অধিনায়ক), আহমেদ হোসেন, আইমাল খান, আমির হোসেন, আরাফাত মিনহাস, আযান আওয়াইজ, হামজা নওয়াজ, মোহাম্মদ ইবতিসাম, মোহাম্মদ ইসমাইল, মোহাম্মদ তাহির, মোহাম্মদ তাইয়্যেব আরিফ, ওবাইদ শহিদ, সাজ্জাদ আলী, শাহজাইব খান, শ্যামল হোসেন ও ওয়াহাজ রিয়াজ।

রিজার্ভ : আবিদুল্লাহ, ইকরামুল তারিন, মুহাম্মদ জুলকিফাল।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।