মোস্তাফিজকে বিশ্রামে দিয়ে ফেরানো হলো হাসান মাহমুদকে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:৫০ পিএম, ২০ মার্চ ২০২৩

ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত বোলিং করেছিলেন পেসার হাসান মাহমুদ। তবে, আয়ারল্যান্ডের বিপক্ষে তাকে একাদশে না দেখে অনেকেই অবাক হয়েছিলেন। সেই হাসান মাহমুদকে একাদশে রাখা হয়েছে দ্বিতীয় ম্যাচে। বিশ্রাম দেয়া হয়েছে মোস্তাফিজুর রহমানকে।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন আয়ারল্যান্ড অধিনায়ক অ্যান্ডি বালবির্নি। ব্যাটিং করবে বাংলাদেশ। বাংলাদেশ দলের একাদশে একটি মাত্র পরিবর্তন আনা হয়েছে এই ম্যাচে।

মোস্তাফিজকে বিশ্রামে দিয়ে একাদশে আনা হয়েছে হাসান মাহমুদ। তার সঙ্গে অন্য দুই পেসার হিসেবে খেলবেন এবাদত হোসেন এবং তাসকিন আহমেদ।

প্রথম ম্যাচে ৬ ওভার বল করে ৩১ রান দিয়ে কোনো উইকেট পাননি মোস্তাফিজ। এবাদত হোসেন নিয়েছিলেন ৪ উইকেট, তাসকিন নিয়েছেন ২ উইকেট। মোস্তাফিজের পরিবর্তে হাসান মাহমুদ আজ কী করতে পারেন, সেটাই দেখার বিষয়।

একটি পরিবর্তন এনেছে আয়ারল্যান্ডও। আজ অভিষেক করানো হচ্ছে স্লো বাঁ-হাতি অর্থোডক্স স্পিনার ম্যাথিউ হ্যাম্প্রিসকে। তাকে একাদশে নেয়া হয়েছে গ্যারেথ ডিলানির পরিবর্তে।

বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, ইযাসির আলী রাব্বি, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও এবাদত হোসেন।

আয়ারল্যান্ড একাদশ

পল স্টার্লিং, স্টিফেন দোহেনি, অ্যান্ড্রু বালবির্নি (অধিনায়ক), হ্যারি টেকটর, লরকান টাকার (উইকেটরক্ষক), জর্জ ডকরেল, কার্টিস ক্যাম্পার, অ্যান্ডি ম্যাকব্রাইন, মার্ক অ্যাডেয়ার, ম্যাথিউ হাম্প্রিস, গ্রাহাম হিউম।

এআরবি/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।