আকবর আলীর লড়াই বিফলে

আলাউদ্দীন বাবুর আগুনে বোলিংয়ে রুপগঞ্জ টাইগার্সের জয়

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ২২ মার্চ ২০২৩

পুঁজি খুব বেশি ছিল না। বোর্ডে রান ছিল ২৫১। তারওপর বিকেএসপি মাঠ (৩ নম্বর), যেখানে এমনিতেই রান বেশি ওঠে। ব্যাটারররা অন্য ভেন্যুর চেয়ে তুলনামূলক সহজে ব্যাটিং করতে পারেন। হাত খুলে মারতেও পারেন। কিন্তু সেই ব্যাটিং সহায় কন্ডিশনেও আড়াইশোর আশপাশে থামে রুপগঞ্জ টাইগার্স।

তরুণ উইকেটরক্ষক ইমরানউজ্জামান ৬৪ বলে ৬৮ আর অভিজ্ঞ নাইম ইসলাম ১০০ বলে ৭৮ করে স্কোর আড়াইশো পার করে দেন। তবে ২৫১ রানের পুঁজি নিয়েই গাজী গ্রুপের বিপক্ষে শেষ পর্যন্ত ১০ রানের জয় পেলো রুপগঞ্জ টাইগার্স।

হ্যাটট্রিক করে আগে ভাগেই রুপগঞ্জ টাইগার্সের জয়ের সম্ভাবনা বাড়িয়ে রেখেছিলেন আলাউদ্দীন বাবু। ৫ ওভারের প্রথম স্পেলে গাজী গ্রুপের তিন উইলোবাজ হাবিবুর রহমান সোহান, অমিত মজুমদার আর ভারতের টি রবি তেজাকে আউট করে ম্যাচে নিজ দল রুপগঞ্জ টাইগার্সকে এগিয়ে দিয়েছিলেন।

সেই হ্যাটট্রিকের সাথে আরও দুই উইকেট নিয়ে শেষ পর্যন্ত দলের জয়ের নায়ক বনেছেন আলাউদ্দীন বাবু। এ মিডিয়াম পেসার ৩৫ রানে ৫ উইকেটের পতন ঘটালে ২৪০ রানে থেমে যায় গাজী গ্রুপের ইনিংস।

আলাউদ্দীন বাবু পরপর তিন বলে তিন উইকেট তুলে নিলে গাজী গ্রুপ সেই যে ব্যাকফুটে চলে যায়, সেখান থেকে অধিনায়ক ও উইকেটরক্ষক আকবর আলী প্রাণপন লড়াই করে দলকে সামনে এগিয়ে দিলেও শেষ রক্ষা করতে পারেননি।

আকবর আলীর ৮৫ বলে ৭ বাউন্ডারি ও ২ ছক্কায় করা ৮৮ রানের ইনিংসটির সাথে আরেকজন রান করেন, তিনি এনামুল হক। তার সংগ্রহ ছিল ১০২ বলে ৮২। তারপরও জয় তুলে নিতে পারেনি গাজী গ্রুপ।

সংক্ষিপ্ত স্কোর
রুপগঞ্জ টাইগার্স: ৫০ ওভারে ২৫১/৮ (ইমরানউজ্জামান ৬৮, নাইম ইসলাম ৭৮, সানজামুল ইসলাম ৪৩; সুমন খান ২/৬৩, একেএম হোসেন হাবিব মেহদি ২/৪৭, এনামুল হক ২/২৩)

গাজী গ্রুপ ক্রিকেটার্স: ৪৮.৪ ওভারে ২৪০/১০ (আকবর আলী ৮৮, এনামুল হক ৮২; আলাউদ্দীন বাবু ৫/৩৫, নাইম হাসান ২/৫৫)

ফল: রুপগঞ্জ টাইগার্স ১০ রানে জয়ী।

এআরবি/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।