পিকের গোলে হার এড়াল বার্সা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:২১ এএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৮

একের পর এক গোল মিসের মহড়ায় লা লিগায় মৌসুমের প্রথম হারের শঙ্কা পেয়ে বসেছিল বার্সেলোনার। তবে ম্যাচের শেষ সময়ে পিকের গোলে এস্পানিওলের মাঠ থেকে ১-১ গোলের ড্র নিয়ে ফিরেছে ভালভেরদের দল।

প্রতিপক্ষের মাঠে এ দিন মেসিকে ছাড়াই মাঠে নামে বার্সা। ম্যাচের ২২ মিনিটে গোলের সুযোগ পেয়েছিল দলটি। তবে ডি-বক্সের বাইরে থেকে কুতিনহোর বিদ্যুৎ গতির শট ক্রসবারে লাগলে সে যাত্রায় বেঁচে যায় এস্পানিওল।

চার মিনিট পর গোলের সুযোগ পেয়েছিল স্বাগতিকরাও। তবে বাপিস্তাও গোলরক্ষক বরাবর শট করে সে সুযোগ নষ্ট করেন। বিরতির আগে দুদলের কেউই আর তেমন কোনো সুযোগ তৈরি করতে পারেনি। ফলে গোলশূন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল।

messi-2

এদিকে বিরতি থেকে ফিরে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামেন মেসি। এর কিছুক্ষণ পরই উল্টো গোল খেয়ে বসে বার্সেলোনা। ম্যাচের ৬৬ মিনিটে ডান দিক থেকে স্বদেশি সের্হিও গার্সিয়ার দারুণ ক্রসে হেডে বল জালে পাঠান স্প্যানিশ ফরোয়ার্ড জেরার্দ মোরেনো।

পিছিয়ে পড়ে গোলের জন্য মরিয়া হয়ে আক্রমণ চালাতে থাকে মেসি-সুয়ারেজরা। অবশেষে ম্যাচের ৮২ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান পিকে। বাঁ-দিক থেকে মেসির ফ্রি-কিকে হেডে লক্ষভেদ করেন স্প্যানিশ এই ডিফেন্ডার।

এ ড্রয়ে ২২ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে বার্সা। এক ম্যাচ কম খেলে ৩৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে রিয়াল মাদ্রিদ।

এমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :