সাবিনা-কৃষ্ণাদের নতুন ঠিকানা বসুন্ধরা কিংস

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ১৬ জানুয়ারি ২০২০

দীর্ঘদিন পর হলেও আবার মাঠে গড়াতে যাচ্ছে মেয়েদের ফুটবল লিগ। আগামী ৩১ জানুয়ারি কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে শুরু হবে ৬ দলের লিগ। প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস, সাবেক চ্যাম্পিয়ন শেখ রাসেল ক্রীড়া চক্র মেয়েদের ফুটবল দল গড়ছে। আর তিন দল হলো এফসি উত্তর বঙ্গ, বেগম আনোয়ারা স্পোর্টিং ক্লাব ও নাসরিন স্পোর্টস ক্লাব। ষষ্ঠ দল এখনও নির্ধারিত হয়নি।

বসুন্ধরা কিংসের দলটিতে আছে জাতীয় দলের বেশিরভাগ খেলোয়াড়। দেশের সেরা নারী ফুটবলার স্ট্রাইকার জাতীয় দলের অধিনায়ক সাবিনা খাতুন আনুষ্ঠানিক চুক্তি করেছেন বসুন্ধরা কিংসের সঙ্গে।

সাবিনার সঙ্গে বসুন্ধরায় নাম লিখিয়েছেন জাতীয় দলের আরো দুই কুশলী খেলোয়াড় মিডফিল্ডার কৃষ্ণা রানী সরকার ও স্টাইকার তহুরা খাতুন। সানজিদা, মসুরা পারভীন, আখি খাতুন, মৌসুমী, শিউলি আজিম, লিপি, শামসুন্নাহার (সিনিয়র)ও মাইনু মারমাকেও মাঠ মাতাতে দেখা যাবে বসুন্ধরা কিংসের জার্সিতে। গোলরক্ষক হিসেবে বসুন্ধরা নিয়েছে এক সময় জাতীয় দলের পোস্টের নিচে দুর্দান্ত খেলা সাবিনা আক্তার এবং বর্তমানের মাহমুদাকে।

১১ জানুয়ারি থেকে শুরু হয়েছে দলবদল। চলবে ২৬ জানুয়ারি পর্যন্ত। সাবিনা-কৃষ্ণাদের সঙ্গে ক্লাবের সঙ্গে যেহেতু চুক্তি হয়ে গেছে, তারা অনুশীলনও শুরু করে দিয়েছেন। তবে এখনও রেজিষ্ট্রেশন হয়নি। সেটাও হয়ে যাবে কিছুদিনের মধ্যেই।

বসুন্ধরা কিংস : মাহমুদা আক্তার, সাবিনা আক্তার, সাবিনা খাতুন, কৃষ্ণা রানী সরকার, আখি খাতুন, শিউলি আজিম, সানজিদা আক্তার, মুন্নী আক্তার, প্রানতি, সামসুন্নাহার (সিনিয়র), তহুরা খাতুন, রিপা আক্তার, মিসরাত জাহান মৌসুমী, মাসুরা পারভীন, নিলুফা ইয়াসমীন নীলা ও লিপি আক্তার।

আরআই/এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]