নেইমারকে নিয়ে সব ‘ফিসফাঁস’ থামিয়ে দিল পিএসজি!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০৩ এএম, ০৮ মে ২০২১

নেইমার বার্সেলোনায় ফিরছেন, প্রতি বছর দলবদলের আগে এটি যেন ধারাবাহিক এক নাটক। এবারও তার ব্যতিক্রম হয়নি। তবে এবার আর নাটকটাকে খুব বেশি সময় চলতে দিচ্ছে না প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

আজই (শনিবার) হয়তো ফরাসি ক্লাবটি ঘোষণা দিতে যাচ্ছে, ব্রাজিলিয়ান সুপারস্টারের সঙ্গে ২০২৬ সাল পর্যন্ত চুক্তির। দেশটির জনপ্রিয় গণমাধ্যম ‘এলইকুইপ’ জানিয়েছে এমন খবর।

নেইমারের সঙ্গে পিএসজির চুক্তির মেয়াদ শেষ হবে ২০২২ সালে। কিলিয়ান এমবাপের সঙ্গেও একই সময়ে। এমবাপের নতুন চুক্তির ব্যাপারটি এখনও পরিষ্কার না হলেও নেইমারেরটা বলতে গেলে নিশ্চিত।

২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে নেইমার পিএসজিতে আসার পর থেকেই তার ফেরত যাওয়ার গুঞ্জন চলছে। এবারও আলাদা কিছু হয়নি। তবে ‘এলইকুইপ’-এর দাবি, সব গুঞ্জন-ফিসফাঁস শেষ, পিএসজিতেই থাকছেন নেইমার।

এখন শুধু দেখার অপেক্ষা তার সঙ্গে এমবাপেও থেকে যান কি না। অথবা বার্সেলোনা ছেড়ে লিওনেল মেসি এসে পিএসজিতে পুরোনো সতীর্থের সঙ্গে যুক্ত হন কি না। দুটোরই ভালো সম্ভাবনা আছে।

নেইমারকে ধরে রাখা পিএসজির জন্য খুব সহজ ব্যাপার ছিল না। গত গ্রীষ্মেও বার্সেলোনা তাদের প্রতিনিধি পাঠিয়েছিল প্যারিসে, আলাপ-আলোচনা করে ব্রাজিলিয়ান সুপারস্টারকে ফিরিয়ে আনতে। কিন্তু তখন টাকা-পয়সাও কুলিয়ে উঠতে পারেনি বার্সা। পিএসজিও ছিল নাছোড়বান্দা।

এরপর অবশ্য পরিস্থিতি অনেকটাই বদলেছে। নেইমার ফ্রান্সের রাজধানীতেই সুখে আছেন, জানিয়েছেন সে কথা। সেই সুখের ঘর ভাঙতে রাজি নয় পিএসজি। তাই চুক্তি ফুরাবার আগেই নতুন চুক্তি।

এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]