বিকেলে জেমির দলে, রাতেই জ্বলে উঠলেন রাকিব

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:০৭ পিএম, ০৮ মে ২০২১

রাকিব হোসেন। ১৭ বছরের এই যুবক বিশ্বকাপ বাছাইয়ে আছেন জেমি ডে’র ৩৩ জনের তালিকায়। ছিলেন নেপালের ত্রিদেশীয় টুর্নামেন্টের ক্যাম্পেও। বিকেলে বাফুফে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে জেমির পাঠানো তালিকা।

দলে আছেন- এই খবর পেয়ে চট্টগ্রাম আবাহনীর এই মিডফিল্ডার রাতে জ্বলে ওঠেন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে জোড়া গোল করে মারফুল হকের ৫-২ ব্যবধানের জয়ে রাখেন বড় ভূমিকা।

শনিবার দ্বিতীয় ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাবে বিধ্বস্ত করে চট্টলার দলটি তুলে নিয়েছে সপ্তম জয়। যে জয় তাদের পয়েন্ট (২৫) টেবিলে তুলে দিয়েছে ৬ নম্বরে। তাদের সামনে এখন শেখ রাসেল, মোহামেডান, শেখ জামাল, আবাহনী ও বসুন্ধরা কিংস।

রাকিব হোসেন গোল করেছেন ১৮ ও ৪৭ মিনিটে। মাঝে সাইফের জন ওকোলি গোল করে ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা ফিরিয়ে আনার আভাস দিয়েছিলেন। তিনি ৬৮তম মিনিটে আরো একটা গোল করেন। জোড়া গোলেও দলের হার এড়াতে পারেননি। ব্রাজিলিয়ান নিক্সন, আইভরিকোস্টের দিদিয়ের এবং স্থানীয় ফজলে রাব্বী গোল করে চট্টগ্রাম আবাহনীর বড় জয় নিশ্চিত করে।

আরআই/আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]