সৌরভের খোঁজ নিলেন অমিত শাহ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৫১ এএম, ২৮ জানুয়ারি ২০২১
ফাইল ছবি

বুকে ব্যথা নিয়ে ফের হাসপাতালে ভর্তি হয়েছেন সৌরভ গাঙ্গুলি। এই খবরে উদ্বেগ ছড়িয়ে পড়েছে ভারতের রাজনৈতিক মহলে। সৌরভের স্ত্রী ডোনা গাঙ্গুলিকে ফোন করে সৌরভের অবস্থার বিস্তারিত খোঁজ নিয়েছেন দেশটির কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। খবর ভারতীয় গণমাধ্যমের।

বুধবার (২৭ জানুয়ারি) বাড়িতে বিশ্রামে থাকা ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি পুনরায় বুকে ব্যথা অনুভব করায় তাকে বাইপাসের অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার ইকো কার্ডিয়োগ্রাম ও ইসিজি করা হয়েছে। ভারতীয় গণমাধ্যমের বরাত দিয়ে চিকিৎসকরা জানিয়েছেন, বিষয়টি গুরুতর নয়। তার শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে।

তবে ভারতীয় ক্রিকেট মহারাজের অসুস্থতার খবর ছড়িয়ে পড়ার পর অনেকেই উদ্বেগ প্রকাশ করেছেন। প্রথম সারির বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় খবর পেয়েই টুইট করে উদ্বেগ জানান।

তিনি বলেন, ‘শ্রী সৌরভ গাঙ্গুলির আবার অসুস্থ হওয়ার খবর উদ্বেগজনক। যতটা খবর পেয়েছি, ওর বুকে ব্যথা হচ্ছে। ঈশ্বরের কাছে প্রার্থনা, দ্রুত উনি সুস্থ হয়ে উঠুক, ভারতীয় ক্রিকেটকে অনেক উঁচুতে নিয়ে যাক।’

শুধু কৈলাশ বিজয়বর্গীয় নয়, সৌরভের অসুস্থতার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জানা গেছে, সৌরভের অসুস্থতার খবর পাওয়ার পর কৈলাশ বিজয়বর্গীয়কে ফোন করে সৌরভের খোঁজ নেন তিনি। যেকোনো প্রয়োজনে সাহায্য করার বার্তা দেন তিনি।

আগেও একইভাবে সৌরভকে সবরকম সাহায্য করার বার্তা দিয়েছিলেন অমিত শাহ। যদিও এদিন শুধুমাত্র বার্তা দিয়েই থেমে থাকেননি তিনি। সন্ধ্যায় সৌরভের স্ত্রী ডোনার মুঠোফোনে ফোন করেন তিনি। বেশ কিছুক্ষণ দুজনের কথা হয় বলে জানা যায়।

ফোনে কথা বলার সময় সৌরভের শারীরিক অবস্থার বিস্তারিত খোঁজ নেন তিনি। নতুন করে কেন পুনরায় বুকে ব্যথা সেই বিষয়ে জানতে চান। শেষে সবরকম সাহায্যের আশ্বাস দেন ডোনাকে।

এছাড়াও সৌরভের অসুস্থতার খবর পৌঁছানো মাত্র হাসপাতালে ছুটে আসেন একাধিক ব্যক্তিত্ব। উল্লেখ্য, কয়েকদিন আগেই বাড়িতে জিম করার সময় মাথা ঘুরে পড়ে যান সৌরভ। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নেয়া হয়েছিল। সে সময় তার বুকে তিনটি স্টেন্ট বসানোর কথা থাকলেও একটি স্টেন্ট বসানো হয় এবং বাকি দুটি স্টেন্ট বসানো স্থগিত করা হয়েছিল।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) তার এনজিওগ্রাম ও রক্ত পরীক্ষা করা হবে। এরপর তার বুকে নতুন করে স্টেন্ট বসানো হতে পারে বলে ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে।

এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]