শেষ হলো বাংলাদেশ গেমসের গলফ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ০৯ এপ্রিল ২০২১

ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে শুক্রবার হয়েছে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের চার দিনব্যাপী গলফ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

সেনাবাহিনী প্রধান ও বাংলাদেশ গলফ ফেডারেশনের প্রেসিডেন্ট জেনারেল আজিজ আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে ঊর্ধ্বতন সেনাকর্মকর্তাগণসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ গলফ ফেডারেশনের অধিভুক্ত ১২টি ক্লাব ছাড়াও সেনা, নৌ, বিমান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এবং রাওয়া গলফ দলের প্রায় ১৬০ জন খেলোয়াড় ও কর্মকর্তা অংশগ্রহণ করেন।

প্রতিযোগিতায় ৮ স্বর্ণ, ৮ রৌপ্য এবং ৮ ব্রোঞ্জ পদকের জন্য ৪ ক্যাটাগরিতে গলফাররা (দলগত পুরুষ, দলগত মহিলা, ব্যক্তিগত পুরুষ ও ব্যক্তিগত মহিলা) প্রতিদ্বন্দ্বিতা করেন।

পুরুষ দলগত বিভাগে এমেচার গলফার মো. সাইফুল এবং মো. মুন্নার সমন্বয়ে গঠিত সাভার গলফ ক্লাব দল স্বর্ণ, মো. সম্রাট শিকদার ও মো. শফিক বাখার সমন্বয়ে গঠিত কুর্মিটোল গলফ ক্লাব দল রৌপ্য এবং সৈনিক মো. সাহাব উদ্দিন ও সৈনিক মো. আবু বকর সিদ্দিকের সমন্বয়ে গঠিত বাংলাদেশ সেনাবাহিনী দল ব্রোঞ্জ পদক পেয়েছে।

মহিলা দলগত বিভাগে সৈনিক জাকিয়া সুলতানা এবং সৈনিক লিমা আখতারের সমন্বয়ে গঠিত বাংলাশে সেনাবাহিনী মহিলা গলফ দল স্বর্ণ, সৈনিক সোনিয়া আখতার ও সৈনিক নাসিমা আখতারের সমন্বয়ে গঠিত বাংলাদেশ সেনাবাহিনীর অপর মহিলা গলফ রৌপ্য এবং মিসেস তাহমিনা রহমান ও মিসেস তাসলিমা শিরিনের সমন্বয়ে গঠিত কুর্মিটোলা গলফ ক্লাব মহিলা দল ব্রোঞ্জ পদক পেয়েছে।

পুরুষ একক (গ্রস)-এ কুর্মিটোলা গলফ ক্লাবের মো. সম্রাট শিকদার স্বর্ণ, কুর্মিটোলা গলফ ক্লাবের মোহাম্মাদ ফরহাদ রৌপ্য এবং বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক মো. সাহাব উদ্দিন ব্রোঞ্জ পদক পেয়েছেন।

পুরুষ একক (নেট)- এ কুর্মিটোলা গলফ ক্লাবের মো. লিটন মন্ডল স্বর্ণ, বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক মেহেদী হাসান রৌপ্য এবং কুর্মিটোলা গলফ ক্লাবের মো. সম্রাট শিকদার ব্রোঞ্জ পদক পেয়েছেন।

মহিলা একক (গ্রস)-এ বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক নাসিমা আক্তার স্বর্ণ, বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক জাকিয়া সুলতানা রৌপ্য এবং বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক লিমা আক্তার ব্রোঞ্জ পদক পেয়েছেন।

মহিলা একক (নেট)-এ বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক জাকিয়া সুলতানা স্বর্ণ, বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক নাসিমা আক্তার রৌপ্য এবং কুর্মিটোলা গলফ ক্লাবের মিসেস তাসলিমা শিরিন ব্রোঞ্জ পদক পেয়েছেন।

আরআই/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।