বয়সভিত্তিক জাতীয় সাঁতার শুক্রবার থেকে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:০৬ পিএম, ০৯ নভেম্বর ২০২২

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও সাইফ পাওয়ারটেক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় তিন দিনব্যাপী ৩৫তম জাতীয় বয়সভিত্তিক সাঁতার ও ডাইভিং প্রতিযোগিতা শুক্রবার মিরপুর সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্সে শুরু হবে।

প্রতিযোগিতায় বিভাগীয় ক্রীড়া সংস্থা, জেলা ক্রীড়া সংস্থা, সুইমিং ক্লাব, শিক্ষা বোর্ড, বিকেএসপি, বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশসহ ৯০টি দলের প্রায় ৩০০ খেলোয়াড় অংশ নেবে বলে জানিয়েছে বাংলাদেশ সুইমিং ফেডারেশন।

প্রতিযোগিতা উপলক্ষ্যে বুধবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ডাচ বাংলা ব্যাংক অডিটরিয়ামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বাংলাদেশ সুইমিং ফেডারেশনর সাধারণ সম্পাদক এমবি সাইফ জানিয়েছেন, 'বৃহস্পতিবার দুপুরে সাঁতারুদের বয়স অনুযায়ী গ্রুপ নির্ধারণ করা হবে। বালক-বালিকা ৫টি গ্রুপে সাঁতারুরা ১০০ ইভেন্ট ও ৩টি ডাইভিং ইভেন্টে অংশগ্রহণ করবে।'

শুক্রবার বিকাল ৪ টায় যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন আনুষ্ঠানিকভাবে প্রতিযোগিতা উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন।

রোববার বিকেলে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ অলিম্পিক অ্যসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।