ইবিতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে প্রাণ গেল শ্রমিকের

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া
প্রকাশিত: ০১:৪২ পিএম, ১৯ অক্টোবর ২০২০
ফাইল ছবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে নির্মাণাধীন ভবন থেকে পড়ে মো. মনিরুল ইসলাম (২৫) এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার (১৯ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদ ভবনের নির্মাণাধীন পঞ্চম তলা থেকে পড়ে তার মৃত্যু হয়।

নিহত শ্রমিকের বাড়ি কুষ্টিয়ার হরিনারায়ণপুর উপজেলার মণ্ডলপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের মো. খাইরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকাল ১০টার দিকে ব্যবসায় প্রশাসন অনুষদ ভবনের পঞ্চম তলায় কাজ করছিলেন মনিরুল ইসলাম। সেখানে তিনি দক্ষিণ-পশ্চিম কর্নারে পাইপের কাজে ব্যস্ত ছিলেন। হঠাৎ পা ফসকে ভবনের নিচে পড়ে যান তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী আলীমুজ্জামান টুটুল বলেন, হয়তো বেখেয়ালি হয়ে ওই শ্রমিক কাজ করছিলেন। তা না হলে পঞ্চম তলার মেঝে থেকে কীভাবে পড়েন তিনি? তিনি তো খোলা ছাদের ওপর ছিলেন না।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক পরেশ চন্দ্র বর্মন বলেন, মাথায় মারাত্মক আঘাতের কারণে ঘটনাস্থলেই ওই শ্রমিকের মৃত্যু হয়েছে। তার মরদেহ আমরা ইবি থানায় পাঠিয়েছি।

এ বিষয়ে ইবি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, আমরা মরদেহটি ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠাবো। তদন্ত সাপেক্ষে এ নিয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]