হেলমেট পরে হলে ঢুকে হামলা

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষার্থী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ০৩:১৮ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ব‌বি) গণিত বিভাগের ছাত্র ও ছাত্রলীগ কর্মী মহিউদ্দিন আহমেদ সিফাতকে হলে ঢুকে কুপিয়ে জখমের ঘটনায় বিশ্ববিদ‌্যালয়ের তিন শিক্ষার্থীকে গ্রেফতার করেছে বন্দর থানা পু‌লিশ।

গ্রেফতাররা হলেন, বিশ্ববিদ‌্যালয়ের শিক্ষার্থী আলীম সালেহী, রিয়াজ উদ্দিন মোল্লা ও শামীম সিকদার। তারা সবাই ববি ছাত্রলীগের পৃথক গ্রুপের নেতৃত্বে আছেন। এছাড়া বাকি আসামিদেরও গ্রেফতারে চেষ্টা চলছে।

এর আগে বুধবার (২৫ জানুয়ারি) সকালে হামলার ঘটনায় আহত শিক্ষার্থী মহিউদ্দিন আহমেদ সিফাত বাদী হয়ে এক‌টি মামলা করেছেন। মামলা‌য় সাতজনের নাম উল্লেখ করে আরও আটজনকে অজ্ঞাতপরিচয় আসামি করা হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান তিনজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে নগরীর বি‌ভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করেছে পু‌লিশ। যাদের গ্রেফতার করা হয়েছে তারা ওই মামলার এজাহারভুক্ত আসামি।

মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের শের-ই বাংলা হলের ৪০১৮ নম্বর কক্ষে হেলমেট পরে একদল যুবক সিফাতের ওপর হামলা করে। এসময় তাকে বাঁচাতে গিয়ে জি এম ফাহাদ ও এ কে জিহাদ নামে দুই শিক্ষার্থী আহত হন। তারা সবাই বরিশাল বিশ্ববিদ্যালয়ের শের-ই বাংলা হলের আবাসিক শিক্ষার্থী।

এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।