ঢাবির পরিসংখ্যান ইনস্টিটিউট অ্যালামনাইয়ের পুনর্মিলনী

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:৫২ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৩

ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান গবেষণা ও শিক্ষণ ইনস্টিটিউট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ ফেব্রুয়ারি) আইএসআরটি প্রাঙ্গণে দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার মধ্য দিয়ে এ পুনর্মিলনী হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) প্রফেসর এ এস এম মাকসুদ কামাল। সভাপতিত্ব করেন আইএসআরটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারপারসন প্রফেসর এম সেকান্দার হায়াত খান।

মধ্যাহ্নে অনুষ্ঠিত হয় আইএসআরটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম বার্ষিক সাধারণ সভা (এজিএম)। এতে সভাপতিত্ব করেন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নির্বাহী কমিটির প্রেসিডেন্ট প্রফেসর মো. হাসিনুর রহমান খান। অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাকাল (২০১৮ সাল) থেকে এখন পর্যন্ত সম্পন্ন নানা পদক্ষেপ, কার্যক্রম ও আয়-ব্যয় বিবরণী এজিএম-এ উপস্থাপন করা হয়।

দিনের অন্যান্য আয়োজনের মধ্যে ছিল স্মৃতিচারণ, শোক প্রস্তাব, খেলাধুলা ও বিনোদনমূলক অনুষ্ঠান, অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পরবর্তী মেয়াদের জন্য নতুন কমিটি ঘোষণা, জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান, র্যাফেল ড্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।