রাবির চারুকলা অনুষদ

ডিনস অ্যাওয়ার্ড ও সম্মাননা পেলেন ১০ শিক্ষক-শিক্ষার্থী

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৮:২০ পিএম, ২৭ নভেম্বর ২০২৩

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চারুকলা অনুষদের ছয় শিক্ষককে অবসরপ্রাপ্ত সম্মাননা স্মারক ও চার শিক্ষার্থীকে ‘ডিনস অ্যাওয়ার্ড’ দেওয়া হয়েছে।

সোমবার (২৭ নভেম্বর) বেলা ১১টায় চারুকলা অনুষদের মূল ফটকে এ অ্যাওয়ার্ড ও সম্মাননা দেওয়া হয়।

jagonews24

এসময় শিল্পী গোলাম ফারুক প্রিন্টমেকিং স্টুডিও উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার।

চারুকলা অনুষদের অধিকর্তা অধ্যাপক মোহাম্মদ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক হুমায়ুন কবীর ও কোষাধ্যক্ষ অধ্যাপক অবায়দুর রহমান প্রামানিক।

jagonews24

সম্মাননাপ্রাপ্ত শিক্ষকরা হলেন অধ্যাপক মিরাতুল আরা, অধ্যাপক আবু তাহের, অধ্যাপক সিদ্ধার্থ শংকর, অধ্যাপক মতিন তালুকদার, অধ্যাপক মোস্তাফিজুর রহমান। মরণোত্তর সম্মাননা পেয়েছেন অধ্যাপক গোলাম ফারুক। তার পক্ষে তার ছেলে সম্মাননা স্মারক গ্রহণ করেন।

বিভাগে কৃতিত্বপূর্ণ ফলাফল করায় চার শিক্ষার্থী ডিনস অ্যাওয়ার্ড পান। তারা হলেন মনিকা এমেলিয়া, খাদিজাতুল কোবরা, আল মুহতামিম ও আনিকা মাইশা রহমান।

মনির হোসেন মাহিন/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।