মুক্তিযুদ্ধের পক্ষের সঙ্গেই জোট করবে জাপা : চুন্নু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৮

জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু বলেছেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগের মতো জাপাও তিনশ আসনে প্রার্থী দেবে। তবে জাতীয় প্রয়োজনে যদি জোট করতে হয় তবে অবশ্যই মুক্তিযুদ্ধের পক্ষের দলের সঙ্গেই জোট করবে জাপা।

শনিবার দুপুরে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার বুরোদিয়া এলাকায় নবপ্রতিষ্ঠিত হাজী এম এ মান্নান বি এ বিটি বিদ্যাপীঠের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধভাবেই নির্বাচন হওয়ার সম্ভাবনা আছে জানিয়ে প্রতিমন্ত্রী আরও বলেন, আগামী প্রজন্মকে একটি সমৃদ্ধ দেশ উপহার দেয়ার জন্যই বর্তমান সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনার গ্রামীণ অবকাঠামো উন্নয়নের নীতি বাস্তবায়নের মাধ্যমে দেশে ব্যাপক উন্নয়ন সম্ভব হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট মো. রফিকুল হক রেনুর সভাপতিত্বে অনুষ্ঠানে পাকুন্দিয়া-কটিয়াদীর এমপি অ্যাডভোকেট সোহরাব উদ্দিন, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকে মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জজ কোর্টের পিপি অ্যাডভোকে শাহ আজিজুল হক, পাকুন্দিয়া পৌরসভার মেয়র আক্তারুজ্জামান খোকন, পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন স্বপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অন্যপূর্না দেবনাথ, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শফিকুল ইসলাম, হোসেনপুর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মেসবাহ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

নূর মোহাম্মদ/আরএআর/আরআইপি

আপনার মতামত লিখুন :