যুবককে ডেকে নিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৬:২৩ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

সিলেট নগরের সুবিদবাজারে শিমুল দেব (৩২) খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। রোববার দুপুরে নিহতের ভাই নন্দন দে বাদী হয়ে এ মামলা করেন।

সিলেট কোতোয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফয়েজ আহমদ জানান, নিহতের ভাই বাদী হয়ে কোতোয়ালি থানায় ফজল বকতকে প্রধান করে অজ্ঞাত আরও ৪-৫ জনের বিরুদ্ধে মামলা করেন।

এদিকে, পরিবারের অভিযোগের ভিত্তিতে রোববার সকালে নগরের ফাজিলচিস্ত এলাকা থেকে মামলার প্রধান আসামি ফজলকে গ্রেফতার করে পুলিশ।

সিলেট এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশররফ হোসেন জানান, পরিবারের অভিযোগের ভিত্তিতে ফজল নামের একজনকে রোববার সকালে তার বাসা থেকে গ্রেফতার করা হয়। পরে সিলেট কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মামলার বাদী নন্দন দে জানান, শিমুল ও ফজল একসময় পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। কিন্তু কয়েকদিন থেকে তাদের বন্ধুত্বে টানাপোড়েন চলছিল। এরই জের ধরে ফজল শিমুলকে খুন করা হয়েছে।

প্রসঙ্গত, নগরের সুবিদ বাজারে পূর্ব শত্রুতার জেরে শনিবার রাত ১২টার দিকে শিমুলকে কয়েকজন যুবক বাসা থেকে ডেকে এনে ছুরিকাঘাত করে হত্যা করে। সুবিদবাজারস্থ নূরানী আবাসিক এলাকার দস্তিদার দিঘির সামনে থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।

ছামির মাহমুদ/এএম/আরআইপি

আপনার মতামত লিখুন :