দুই সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৯:৫৯ এএম, ২২ জুন ২০১৮

নরসিংদীর রায়পুরায় একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ভোরে রায়পুরা পৌর এলাকার তুলাতলী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাজল মোল্লা (৩২),তার মেয়ে কাকলী আক্তার (৮) ও ছেলে সোয়ান মোল্লা (৫)। দারিদ্র্যের কারণে সন্তানদের হত্যার পর কাজল আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।

নিহত কাজল মোল্লার বড় ভাই সামসু মোল্লা বলেন, কাজল মোল্লা প্রায় তিন বছর ধরে তাদের বাড়িতে থাকে না। সে উপজেলার নয়াচর গ্রামের শ্বশুর বাড়িতে থেকে নরসিংদী শহরে অটোরিকশা চালাত। মাঝেমধ্যে বাড়িতে আসত খোঁজখবর নিতে। বৃহস্পতিবার সন্ধ্যার আগে দুই সন্তানকে নিয়ে বাড়িতে আসে এবং দেখা কেরে সন্ধ্যার পর চলেও যায়।

‘আজ (শুক্রবার) সকালে খবর পাই আমাদের বাড়ির খানিকটা দূরে তার দুই সন্তানকে হত্যা করে সে আহত্মহত্যা করেছে। গিয়ে দেখি বর্ষার পানি জমে থাকা একটি গর্তের পাশে সন্তান দুটির মরদেহ পড়ে আছে এবং একটি গাছে তার মরদেহ ঝুলছে।’

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ারর হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সন্তানদের নিয়ে সে আত্মহত্যা করেছে। তদন্তের আগে এর বেশি কিছু বলা সম্ভব নয়। পুলিশ মরদেহ ময়নাতদন্তেন জন্য মর্গে পাঠিয়েছে।

সঞ্জিত সাহা/এফএ/এমএস

আপনার মতামত লিখুন :