মনোহরদী পরিবহনের অফিসে লুটপাট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৬:১০ পিএম, ০১ ডিসেম্বর ২০১৮

নরসিংদীতে মনোহরদী পরিবহনের অফিসে লুটপাট ও কাউন্টার ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এ সময় অফিসের ড্রয়ার ভেঙে নগদ সাড়ে ৩ লাখ টাকা লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। শনিবার ভোরে মনোহরদী বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

পুলিশ ও পরিবহন মালিক সূত্র জানায়, ভোরে ১০-১২ জনের একদল দুর্বৃত্ত মনোহরদী বাসস্ট্যান্ডে অবস্থিত মনোহরদী পরিবহনের টিকিট কাউন্টার ভেঙে ফেলে। তা দেখে কর্তব্যরত পাহারাদাররা তাদের বাধা দিলে দুর্বৃত্তরা অস্ত্রের মুখে তাদের জিম্মি করে সরিয়ে দেয়। ওই সময় দুর্বৃত্তরা পাশেই মনোহরদী পরিবহনের প্রধান কার্যালয়ের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। অফিসের ভেতরে ঢুকে কাগজপত্র তছনছ করে ড্রয়ার ভেঙে নগদ সাড়ে ৩ লাখ টাকা এবং এক কার্টন টিকিট লুট করে নিয়ে যায়।

মনোহরদী পরিবহনের মালিক মনিরুজ্জামান রেনু বলেন, আজম সরকার নামে এক ব্যক্তি আমাদের কাউন্টারের পেছনে বহুতল মার্কেট নির্মাণ করছেন। তাদের স্থানীয় প্রতিনিধি মোহাম্মদ জুয়েল আমাদের কাউন্টার সরিয়ে নিতে বলেছিল। কিন্তু দুই পাশে তারা নির্মাণসামগ্রী রাখায় আমরা সরিয়ে নিতে পারিনি। এ নিয়ে তাদের সঙ্গে আমাদের দূরত্ব তৈরি হয়। আমাদের ধারণা এরই জেরে তারা লোকজন নিয়ে রাতের আঁধারে আমাদের অফিস লুটপাট ও কাউন্টার ভাঙচুর করেছে।

অভিযোগ সম্পর্কে জানতে চাইলে মোহাম্মদ জুয়েল বলেন, কাউন্টারের কারণে আমরা নির্মাণসামগ্রী রাখতে পারছি না। তাদেরকে সরিয়ে নেয়ার কথা বললেও তারা কর্ণপাত করেনি। এখন রাতের আঁধারে কে তাদের কাউন্টার ভেঙেছে, তা আমরা কীভাবে বলব? একই সঙ্গে অফিস লুটপাটের কথাও অস্বীকার করেন তিনি।

মনোহরদী থানা পুলিশের ওসি মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে থানায় অভিযোগ করলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সঞ্জিত সাহা/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :