রায়পুরায় আগুনে ১১ দোকান পুড়ে ছাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ১০ এপ্রিল ২০১৯

নরসিংদীর রায়পুরায় আগুনে ১১টি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। বুধবার ভোররাতে রায়পুরার হাসিমপুর মৌলভীবাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এ সময় বাজারের পাহারাদার মসজিদের মাইকে খবর দিলে আশপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করেন। খবর পেয়ে রায়পুরা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ক্ষতিগ্রস্ত দোকানগুলো হলো- জামাল উদ্দিনের কাঠ ও কফি হাউজ, তাজুল ইসলাম, নাজিম উদ্দিন, বাছেদ মিয়া, পাভেল মিয়ার গরুর খাবারের দোকান, আব্দুর রহিমের মুরগির দোকান, এনামুল হক সরকারের চাউলের দোকান, ছাদেক মিয়ার সাউন্ড সিস্টেমের দোকান ও কামাল মিয়ার রাইচ মিল।

দোকান মলিক জামাল উদ্দিন আহমেদ টুটুল ও রায়পুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ এনামুল হক সরকার বলেন, লন্ড্রির দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত্র ঘটতে পারে। এ বাজারে আমাদের ১১টি দোকান আগুনে পুড়ে গেছে। এতে ৫০ লাখ টাকার বেশি ক্ষতি হয়েছে।

রায়পুরা ফায়ার সার্ভিসের টিম লিডার কাজী নোমান বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত্র ঘটতে পারে। আগুন নিয়ন্ত্রণে আনতে প্রায় দেড় ঘণ্টা সময় লেগেছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিকুল ইসলাম । তিনি বলেন, তদন্ত সাপেক্ষে ক্ষতিগ্রস্ত দোকান মালিক ও ব্যবসায়ীদের সরকারি সাহায্য সহযোগিতার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে ।

সঞ্জিত সাহা/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :