মৃত্যুর কাছে হার মানলেন দগ্ধ সেই দুজন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৮:১৪ পিএম, ১৭ মে ২০১৯

অবশেষে মৃত্যুর কাছে হান মানতে হলো কিশোরগঞ্জের কুলিয়ারচরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ চারজনের মধ্যে দুই জনকে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে। তারা হলেন, কুলিয়ারচর উপজেলার আগরপুর গ্রামের শিশু সালমান (১৩) ও ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার গোপালপুর গ্রামের শফিক মিয়া (২৬)।

বৃহস্পতিবার বিকেলে মারা যান শফিক। এর আগে সোমবার রাতে মারা যায় সালমান। দুই জনের মৃত্যুর কথা নিশ্চিত করেছেন কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই।

ডাক্তারারা জানান, আহতদের শরীরের বেশিরভাগ অংশই পুড়ে যাওয়ায় তাদের বাাঁচানো যায়নি। চিকিৎসাধীন অপর দুজনের অবস্থা এখনও আশঙ্কামুক্ত নয়।

গত ১১ মে সকালে কুলিয়ারচর উপজেলার আগরপুর বাসস্ট্যান্ডে আলী আকবর মিয়ার মার্কেটে মাহতি ওয়ার্কশপে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়ক মেরামতের কাজে নিয়োজিত তেলের একটি লড়িতে ওয়েল্ডিং করা হচ্ছিল। লড়ির ট্যাঙ্কে বিস্ফোরণ হলে গাড়ির পেছনের অংশ উড়ে যায়। বিস্ফোরণে একটি দোকান ও একটি বসতঘরের চালা উড়ে যায়।

এ সময় সাগর (১৩) নামে এক শিশুসহ শফিক (২৫), সালমান (১৪), নাইম (১৮) ও হাকিম (২৭) গুরুতর দগ্ধ হন। আশপাশের লোকজন ছুটে গিয়ে তাদের উদ্ধার করে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য শিশু সালমান, শফিক ও হাকিম ও নাঈমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

নূর মোহাম্মদ/জেডএ/এমকেএইচ

আপনার মতামত লিখুন :