প্রিয়া সাহাকে দেশে ঢুকতে না দেয়ার ঘোষণা ইসলামী আন্দোলনের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ১০:০৬ পিএম, ২১ জুলাই ২০১৯

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করা বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহাকে আর দেশে ঢুকতে দেয়া হবে না বলে ঘোষণা দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম।

তিনি বলেছেন, ইসলাম বিদ্বেষী ডোনাল্ড ট্রাম্পের কাছে মিথ্যা নালিশ দিয়ে প্রিয়া সাহা রাষ্ট্রদ্রোহিতা করেছেন। তাকে এ দেশে আর ঢুকতে দেয়া হবে না।

রোববার বিকেলে বরিশালে ইসলামী যুব আন্দোলনের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

মুফতি ফয়জুল করীম বলেন, ট্রাম্পের কাছে ওই নারী যে নালিশ করেছেন তা এদেশের রাষ্ট্রবিরোধী কিছু দালাল ও দোসরদের শেখানো বক্তব্য। প্রিয়া সাহা তাদের মুখপাত্র হিসাবে ব্যবহৃত হয়েছেন মাত্র। প্রিয়া সাহা ও তার সহযোগীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।

তিনি বলেন, ভারতে উগ্র হিন্দুরা মুসলমানদের ওপর ভয়াবহ নির্যাতন চালালেও জাতিসংঘ এবং ওআইসি নীরব দর্শক হয়ে রহস্যজনক ভূমিকা পালন করছে। চট্রগ্রামে শিক্ষা প্রতিষ্ঠানে মুসলিম শিক্ষার্থীদের দেবতার নামে উৎসর্গ করা প্রসাদ খাইয়েছে ইসকন নামক হিন্দুদের একটি সংগঠন। এসবের বিরুদ্ধে মুসলমানরা আর চুপ করে বসে থাকবে না।

ইসকন নিষিদ্ধ করারও দাবি জানান তিনি।

নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলে জেলা ও মহানগর শাখা যুব আন্দোলনের কর্মী সম্মেলনে সভাপতিত্ব করেন যুব আন্দোলনের মহানগর সভাপতি মাওলানা আরিফুর রহমান।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন, ইসলামী আন্দোলনের বরিশাল মহানগরের প্রধান উপদেষ্টা মাওলানা সৈয়দ নাছির আহমেদ কাওছার, সেক্রেটারি মাওলানা জাকারিয়া হামিদী, জেলা সেক্রেটারি উপাধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলাম, যুব আন্দোলনের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা নাসির উদ্দিন নাইস, জেলা সভাপতি এইচ এম সানাউল্লাহ, শ্রমিক আন্দোলনের জেলা সভাপতি মাওলানা নাসির উদ্দিন রোকন ডাকুয়া, ছাত্র আন্দোলনের জেলা সভাপতি আরমান হুসাইন রিয়াদ, মহানগর সভাপতি এস এম সাব্বির রহমান প্রমুখ।

সাইফ আমীন/এমবিআর/জেআইএম

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]