ঝড়ের সময় আম কুড়াতে গিয়ে নারীর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০২:২৯ পিএম, ২১ মে ২০২০
ফাইল ছবি

ঘূর্ণিঝড় আম্ফানের মধ্যে আম কুড়াতে গিয়ে রাজশাহীর মোহনপুরে মনোয়ারা বেগম (৪২) নামে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার হরিদাগাছি বারুইপাড়া এলাকায় আমগাছের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে স্বজনরা। মৃত মনোয়ার বেগম ওই গ্রামের ইসহাক আলীর স্ত্রী।

নিহতের স্বামী ইসহাক আলীর বরাত দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানওয়ার হোসেন জানান, রাতে ছোট মেয়েকে নিয়ে ঘরে ঘুমিয়েছিলেন মনোয়ারা বেগম। ঝড় শুরু হওয়ার পর সবার অগোচরে আম কুড়াতে যান তিনি। মেয়ে ঘুম থেকে জেগে মাকে না পেয়ে কান্নাকাটি শুরু করলে অন্যরা বিষয়টি জানতে পারেন।

দীর্ঘ সময় পর তিনি ফিরে না আসায় তাকে খুঁজতে বের হন স্বজনরা। পরে বাড়ির পাশে আমগাছের নিচে তাকে বসে থাকতে দেখা যায়। ওই সময় গায়ে স্পর্শ করার পর মাটিতে লুটিয়ে পড়েন মনোয়ারা।

ইউএনও সানওয়ার হোসেন বলেন, আম কুড়াতে গিয়ে মারা যাওয়া নারীর মেয়ে কিছুদিন আগে ঢাকা থেকে বাড়িতে ফেরেন। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে এবং পুরো পরিবারকে কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেয়া হয়েছিল।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, যতটুকু জেনেছি তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। কোনো গাছ বা গাছের ডালও ভেঙে পড়েনি। কিভাবে তিনি মারা গেছেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

ফেরদৌস সিদ্দিকী/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]