বালাগঞ্জে হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৯:১৩ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২১

সিলেটের বালাগঞ্জের কামরুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামিসহ দুজনকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দিনগত রাত ১টার দিকে ঢাকার কাফরুল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সিলেট জেলার পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলেন-সুরত আলী (৩৮) ও শামছুজ্জামান (২৬)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজমুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল প্রযুক্তির সাহায্য নিয়ে আসামিদের গ্রেফতার করেন। বিভিন্ন সময়ে অবস্থান পরিবর্তন করায় আসামিদের গ্রেফতারে বেশ বেগ পেতে হয় তাদের। এক পর্যায়ে অবস্থান শনাক্ত করে ঢাকার কাফরুল থানা এলাকা থেকে তাদের গ্রেফতারের পর শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকালে তাদের বালাগঞ্জ থানায় নিয়ে আসা হয়।

সিলেট জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান জানান, আসামিদের আদালতে সোপর্দ করে পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জানা যায়, গত ৩০ জুলাই বালাগঞ্জ থানার হামসাপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ওই গ্রামের তৈয়ব আলীর ছেলে কামরুল ইসলাম নিহত হন। এ ঘটনায় নিহতের ভাই ইমরান মিয়া বাদী হয়ে বালাগঞ্জ থানা লিখিত অভিযোগ করলে বালাগঞ্জ থানার ওসি একটি হত্যামামলা রুজু করেন।

ছামির মাহমুদ/এফআরএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]