গোদাগাড়ীতে ৫০ লাখ টাকার হেরোইনসহ তরুণ আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৩:৪৬ এএম, ১৫ নভেম্বর ২০২১

রাজশাহীর গোদাগাড়ীতে ৫০ লাখ টাকার হেরোইনসহ মো. শাকিল (২১) নামে এক তরুণকে আটক করেছে র‌্যাব। তিনি নগরের কাশিয়াডাঙ্গা থানার গুচ্ছগ্রামের আব্দুল মালেকের ছেলে।

রোববার (১৪ নভেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার ভাটোপাড়া কদম হাজীর মোড় থেকে তাকে আটক করা হয়। রাতে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কদম হাজীর মোড়ে একটি চেক পোস্ট বসানো হয়। সেখানে ব্যাটারিচালিত একটি অটোরিকশাকে থামার জন্য সংকেত দেওয়া হয়। তবে চালক অটোরিকশাটি ঘুরিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। পরে র‌্যাব অটোরিকশা চালক শাকিলকে আটক করে।

jagonews24

এসময় অটোরিকশা চালকের কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন, মোবাইল, সিমকার্ড ও অটোরিকশা জব্দ করা হয়। জব্দকৃত হেরোইনের আনুমানিক মূল্য প্রায় ৫০ লাখ টাকা।

এদিকে, আটক শাকিলের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা প্রক্রিয়াধীন রয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে গোদাগাড়ী থানায় হস্তান্তর করা হবে।

ফয়সাল আহমেদ/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]